নিউজবিনোদন

Subhashree Ganguly: অন্তঃসত্ত্বা শুভশ্রীর মনের ইচ্ছা মেটালেন অঙ্কুশ! চলুন বিস্তারিত জেনে নিন

দ্বিতীয়বারের মতো মা হবেন শুভশ্রী, তাঁর ইচ্ছা পূরণ করলেন অঙ্কুশ

Advertisement
Advertisement

অষ্টম মাসের অন্তঃসত্ত্বা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা রাজ ঘরণী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। দ্বিতীয় বারের মতো মা হতে চলেছেন তিনি। খুব শীঘ্রই চক্রবর্তী পরিবারে নতুন সদস্যের আগমন হবে। খেলার সঙ্গী পাবে ইউভান। আগামী ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহ করেই অভিনেত্রীর প্রসবের সময় ঠিক হয়েছে। এই মুহূর্তে বেশি ছবিতে কাজ না করলেও, ডান্স বাংলা ডান্সের শ্যুটিং তিনি দিব্যি করে চলেছেন। এদিকে নিজেকে ফিট রাখতে জিমেও যাচ্ছেন।

অভিনেত্রী প্রতি মুহুর্তের আপডেট সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিচ্ছে। সম্প্রতি রিয়্যালিটি শোয়ের ফাইনাও রাউন্ডের শ্যুটিং ছিল। এই শো-এ তাঁকে (Subhashree Ganguly) শ্রাবন্তী, মৌনী রায়ের সঙ্গে বিচারকের আসন পদ গ্রহণ করতে দেখা গিয়েছে। এই শো-এর সঞ্চালনায় দায়িত্বে রয়েছে অঙ্কুশ। অঙ্কুশ ও শুভশ্রীর মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে। আর শ্যুটিং সেরে ফেরার পথে সেই বন্ধুর মনের ইচ্ছা পূরণ করতে কী করলেন অঙ্কুশ? জানলে অবাক হবেন।

অন্তঃসত্ত্বা থাকাকালীন অনেক সময় নানা ধরণের খাবার খেতে ইচ্ছা করে মহিলাদের। অভিনেত্রীর (Subhashree Ganguly) ক্ষেত্রেও একই বিষয়ে প্রযোজ্য। এই অবস্থায় অভিনেত্রীর ইচ্ছা পূরণ করছে স্বামী থেকে বন্ধুবান্ধব সকলে। এদিন ডান্স বাংলা ডান্সের সেটেই অভিনেত্রী পছন্দের আইসক্রিম খেতে ইচ্ছা প্রকাশ করলেন। আর সেই ইচ্ছা মেটালেন অঙ্কুশ। শ্যুটিং সেরে ফেরার সময় বন্ধুকে প্রিয় আইক্রিম কিনে দিলেন অঙ্কুশ।

আইসক্রিম হাতে সেই ছবি নিয়ে নিজের ইনস্ট্রগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী (Subhashree Ganguly)। এদিন ইনস্ট্রগ্রামে একটি স্টোরি দিয়ে অঙ্কুশকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “ধন্যবাদ অঙ্কুশ, প্রিয় আইসক্রিম খাওয়ানোর জন্য।” তবে কিছুদিন আগে অন্তঃসত্ত্বা অবস্থায় জিম করার ভিডিও শেয়ার করে কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু অভিনেত্রীর স্বামী থেকে শুরু করে ফ্যানেরা তাঁর পাশেই দাঁড়িয়েছে।

Related Articles