বিনোদনভাইরাল ভিডিও

নাচতে নাচতে মারপিট শুরু করল ‘কৃষ্ণকলি’র নিখিল ও শ্যামা, দেখুন ভাইরাল ভিডিও

পুজো শেষ ভারাক্রান্ত বাঙালির মন। কিন্তু তাতে কি সেলেবরা এখনও মজে রয়েছে পুজোর আনন্দে। ​টেলিভিশনের পর্দায় চোখে পড়ার মতো রসায়ন নিখিল আর শ্যামার। অনস্ক্রিন কেমিস্ট্রির মতো অফস্ক্রিন কেমিস্ট্রিও বেশ ভালো নিখিল শ্যামার। মনের খুশিতে নাচছিলেন নিখিল আর শ্যামা কিন্তু হঠাৎই মারপিট তাদের মধ্যে কিন্তু কেনও?

বর্তমানে অভিনেতা নীল ব্যস্ত জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ নিয়ে। এখানে নীলকে নিখিলের চরিত্রে দেখা যায়। নিখিল আর শ্যামার কেমিস্ট্রি বেশ পছন্দ করেন দর্শকরা। পুজোর মরশুমে রিল লাইফের স্ত্রী শ্যামা ওরফে তিয়াসার সাথে সময় কাটাচ্ছে নীল ওরফে নিখিল।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছে নীল। ভিডিওতে সোনালী শাড়িতে দেখা যায় তিয়াশাকে। আর সাদা পাঞ্জাবী ও ফ্লোরাল মোদী কোটে নীল। ভিডিও শুটের মাঝেই হঠাৎই মারপিট করতে শুরু করে নিখিল শ্যামা।

শ্যুটিংয়ের মাঝেই নিখিল শ্যামা ‘ফাটাফাটি লাগে’ গানে নাচ শুরু করলেন। প্রথমে শ্যামার সাজ দেখে নীল গান গেয়ে প্রশংসা শুরু করেলও, কিন্তু কিছুক্ষণ পরেই দু’জনে গানের মাঝেই একে অপরকে মারতে ছোটেন। যদিও তাদের মুখের হাঁসি বলে দিচ্ছে এই ভিডিওটি মজা করেই তুলেছেন দুজন। নিখিল শ্যামার এই ভিডিও ভারী মনে ধরেছে দর্শকদের, ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল। দেখুন সেই মজার ভিডিও।

Tags

Related Articles

Close