অফবিটভাইরাল ভিডিও

ভিডিও- জনপ্রিয় হিন্দি গানে মানুষের মতোই নাচছে দুই টিয়া, নাচ দেখে মুগ্ধ সাইবারবাসী

বর্তমানে নিজের ট্যালেন্ট প্রদর্শন করার সবচেয়ে বড় প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া এর দৌড়ে বাদ নেই পশুপাখিরাও। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে যেখানে টিয়ার কার্যকলাপ মুগ্ধ করেছে। টিয়া পাখি যে কথা বলতে পারে তা তো জানি কিন্তু কখনো তার নাচ দেখেছেন কি? মানুষের মতোন ভাষা রপ্ত করেতো নিয়েছে কিন্তু এবার মানুষের মতোন নাচও রপ্ত করে নিলো সে।

আসলে খাচার পাখি দেখতে দেখতে আমরা অভ্যস্ত সেখানে প্রকৃতির মাঝে মুক্ত বিহঙ্গের কার্যকলাপ যেন প্রকৃতির শোভা বৃদ্ধি করে। তাদের ভাষা হয়তো আমরা বুঝতে পারিনা কিন্তু তাদের মধ্যেও ভালোবাসার অনুভূতি কাজ করে, ভালোবাসার বহিঃপ্রকাশ আলাদা হলেও অভিব্যক্তি যে প্রায় একইরকম এই ভিডিওতে সেটাই যেন ধরা পড়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দুই টিয়া পাখির একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখলে একে অপরকে প্রেমিক আর প্রেমিকা বলেই মনে হবে। এখানে প্রেমিকা পাখিটি চুপচাপ দাঁড়িয়ে রয়েছে আর অন্যদিকে প্রেমিক একবারে শাহরুখ খান স্টাইলে উড়িয়ে অসাধারণ ভঙ্গিমায় দুটি পাখনা মেলে যেন ভালোবাসার কথা জানাচ্ছে। হয়তো পাখিদুটি দম্পতি বা বন্ধু দেখলে মনে হবে নিজের ভালোবাসার অনুভূতি নিজের ভাষায় যেন প্রকাশ করছে প্রেমিক পাখিটি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে এই মিষ্টি ভিডিওটি প্রায় 96 হাজার মানুষ পছন্দ করে ফেলেছেন। প্রতিনিয়ত বাড়ছে লাইক ও কমেন্ট এর সংখ্যা।

Tags

Related Articles

Close