বিনোদন

উন্মুক্ত শরীর, মাথায় ভেজা চুল, অভিনেত্রী পায়েল সরকারের স্নানের ছবি তুমুল ভাইরাল

টলিউডের প্রথম সারির হট অভিনেত্রীদের মধ্যে জুড়ি মেলা ভার পায়েল সরকারের। ছোটপর্দা থেকে শুরু করে বড় পর্দা সর্বত্রই অবাধ বিচরণ অভিনেত্রীর। একের পর এক ছবি থেকে ওয়েব সিরিজে দর্শকদের মন জিতে নিয়েছেন পায়েল। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই হট ফটো পোস্ট করে রাতের ঘুম কাড়ে অনুরাগীদের। আর এবার স্নান ঘরে ঠোঁটে লাল টুকটুকে লিপস্টিক পড়ে উষ্ণতার পারদ চড়ালেন পায়েল।

যত বয়স হচ্ছে ততই যেন গ্ল্যামারের চুইয়ে চুইয়ে পড়ছে অভিনেত্রী পায়েলের। যদিও বর্তমানে করোনা আবহে গৃহবন্দি বেশিরভাগ সেলেবরা। তা বলে কি থেমে থাকবে ফটোশুট! একদমই না সেলেব বলে কথা, দর্শকদের মনোরঞ্জন করাই তো কাজ। বিভিন্ন সময়ে হট ফটো শুট করে ঝড় তোলেন বঙ্গ তনেয়া পায়েল। এবারও তার ব্যতিক্রম হলোনা।

আই লাভ ইউ ছবি দিয়ে টলিউডে সফর শুরু অভিনেত্রী পায়েলের। যদিও সেই পায়েলের সঙ্গে আজকের পায়েলের অনেকটাই তফাৎ। বর্তমানে অভিনেত্রী পায়েলের স্টানিং লুক থেকে ফ্ললেস বিউটি দর্শকদের বেশ মন কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি দিয়ে মাঝেমধ্যেই ঝড় তোলেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার বাথরুমের বাথটবে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রীর ঠোঁট ঢেকে গিয়েছে লাল টুকটুকে লিপস্টিকে শরীরে এক টুকরো সুতো পর্যন্ত নেই ফেনায় ভরা বাথটবে স্নানের প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী পায়েল। ছবি আপলোড হতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কিছুদিন আগেই নেট পাড়ায় ঝড় তুলেছিলেন পায়েল আর তার সাদা ট্রান্সপ্যারেন্ট শার্ট। রূপের ঝলকানিতে কুপোকাত হয় অনেকেই। দিন কয়েক আগে পায়েল রাখঢাক না রেখেই নরম বিছানায় পরনে শুধুই অন্তর্বাস পড়ে ছবি দিয়েছিলেন অভিনেত্রী। যা দেখে রাত কেনো দুপুরের ঘুম যেতেও বাধ্য। তবে, এখনও পর্যন্ত বিয়ের পিড়িতে বসেননি পায়েল। তাতে কি অভিনেত্রীর রূপের ছটায় তো মুগ্ধ নেট পাড়া। তাহলে আর অপেক্ষা কিসের আসুন দেখে নেওয়া যাক অভিনেত্রী পায়েলের পোস্ট করা সেই বোল্ড হট ছবির ঝলক।

Tags

Related Articles

Close