বিনোদন

হাত দিয়ে ঢাকা ‘স্তনযুগল’, ন্যুড ফোটোশ্যুটে ‘SuperHot’ অ্যামি জ্যাকসন, তুমুল ভাইরাল ছবি

এর আগেও বহু সাহসী ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। সদ্যই মাও হয়েছেন আবার। আর মা হওয়ার পর যেন আরও বেশি করে ঝলসে উঠেছেন সে। বুঝতে পারছে না তো এখানে কার কথা বলা হচ্ছে? এখানে বলিউডের মডেল অভিনেত্রী অ্যামি জ্যাকসনের কথা হচ্ছে। অ্যামির সাহসী ছবিতে কুপোকাত নেট পাড়া। নগ্ন হয়ে ক্যামেরার সামনে পোজ দিচ্ছে অভিনেত্রী।

২০১৯ সালে জর্জের সঙ্গে বাগদান সেরে ফেলেন অ্যামি জ্যাকসন। বাগদানের পর বিয়ের কথা থাকলেও, তার মধ্যে অন্তঃসত্ত্বা হয়ে পড়েন অ্যামি। সেপ্টেম্বরে জন্ম হয় অ্যামি জর্জের পুত্র অ্যান্ড্রিয়াসের। ২০২০ সালে জর্জ এবং অ্যামি সাতপাকে বাঁধা পড়বেন বলে ঠিক করলেও সেখানে বাঁধ সাঁধে করোনা। লকডাউনের জেরেই জর্জ এবং অ্যামির বিয়ে পিছিয়ে যায় বলেই শোনা গিয়েছে। তবে, তাতে কি বিয়ে পিছিয়ে গেলেও অনুরাগীদের এন্টারটেন করতে এক মুহুর্ত থেমে নেই অভিনেত্রী।

সম্প্রতি নুড ফটোশ্যুট করে অনুরাগীদের মন কেড়েছে অ্যামি। শরীরে এক টুকরো কাপড় পর্যন্ত নেই। দুই হাতের তালু দিয়ে উন্মুক্ত স্তনযুগল চেপে ধরে। চোখ যাচ্ছে অভিনেত্রীর চকচকে নীল রঙের স্মোকি আই সঙ্গে ঢেউখেলানো ওয়েভি হেয়ার নুড লিপস্টিকের দিকেও। নেট পাড়ায় আগুন ধরিয়েছে অ্যামি। ছবি পোস্ট হবে এই মুহূর্তে ভাইরাল।

সন্তান জন্মের এক বছরের মাথাতেই সাহসি ফটোশুটে নজর কেড়েছে অ্যামি। বর্তমানে লন্ডনে রয়েছেন তিনি।অভিনেত্রী যখন অন্তঃসত্ত্বা ছিলেন সেই সময় হট ফটোশুট করে তাক লাগিয়ে দিয়ে ছিলেন অ্যামি। সন্তান জন্মের পর থেকে লাইম লাইটে দেখা যায়নি অভিনেত্রীকে। তবে, এটা বলতেই হয় করোনা আবহে নিজের সুবিশাল বাড়ির মধ্যেই করে ফললেন অভিনব ফটোশুট। নগ্ন ফটোশুট করে ভক্তদের যেন চমকে দিলেন বলিউডের এই অভিনেত্রী।

Tags

Related Articles

Close