বিনোদন

সুশান্তকে ভুলে ভিকির সঙ্গে মাখোমাখো প্রেমের ছবি পোস্ট, নেটিজেনদের রোষের মুখে অঙ্কিতা

সুশান্ত সিং রাজপুত আজও এই নামটা শুনলে অনুরাগীদের চোখে জল আসে। প্রায় পাঁচ মাস অতিক্রম হতে চললো কিন্তু আজও সকলের মনে জীবিত বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত। গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতার ঝুলন্ত দেহ। সুশান্তের মৃত্যুর পর ভেঙে পরতে দেখা গিয়েছিল সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতাকেও। এক বছর কাটতে পারলো না এরই মাঝে সুশান্তকে ভুলে গেল অঙ্কিতা নেটিজেনদের মুখে ঘুরছে এই একটাই প্রশ্ন।

এখনও সোশ্যাল মিডিয়ায় সুশান্তের কোনও ফটো বা ভিডিও ভাইরাল হলেই চোখে জল আসে সুশান্ত অনুরাগীদের। সুশান্ত মৃত্যু তদন্তে নেমে খুলে গিয়েছে একাধিক অজানা পর্দা। কিন্তু আজও সুশান্তের কষ্টে ভোগে তার পরিবার। সুশান্ত মৃত্যুর পর মূলত তার বান্ধবী রিয়া চক্রবর্তীর দিকে অভিযোগের আঙ্গুল উঠেছিল অভিনেতার মৃত্যুর জন্য।

সেই সময় একাধিক প্রশ্ন তুলে, রিয়ার বিরুদ্ধে মুখও খুলেছিল সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা। এমনকি সুশান্ত মৃত্যুর খবর পেয়ে মাথা ঘুরে পড়েও যায় অঙ্কিতা। কিন্তু এই সবকিছু কি এত সহজে ভুলে গেলেন অভিনেত্রী এই প্রশ্ন উঠেছে অঙ্কিতার দিওয়ালির পোস্ট ঘিরে।

দিওয়ালি উপলক্ষ্যে অঙ্কিতা বর্তমান প্রেমিক ভিকির সঙ্গে মাখোমাখো প্রেমের ছবি পোস্ট করেছে। আর সেই ছবি ঘিরেই উঠেছে যত প্রশ্ন। অভিনেত্রীর বর্তমান প্রেমিকের সঙ্গে রোমান্সের ছবি মানতে নারাজ সুশান্ত অনুরাগীরা। অভিনেত্রীর ছবিতে অনেকেই কমেন্ট করেছেন, ‘ছবি দেখে মনে হচ্ছে আপনিও ভুলে গেলেন সুশান্তকে৷ সবটাই নাটক ছিল’৷ আবার কেউ কেউ লিখেছে ‘আপনাকে দেখলে সুশান্তের কথা মনে পড়ে৷ পবিত্র রিস্তার যেন কখনও না ভাঙে’৷

প্রসঙ্গত, সুশান্ত মৃত্যুর পর অঙ্কিতা লোখান্ডে সাদা পোশাক পরে পরিবারের পাশে দাঁড়ানো থেকে শোকসভায় হাজিরা সমস্ত রকমের দ্বায়িত্ব পালন করেছিলেন। এমনকি ‘জাস্টিস ফর সুশান্ত’- এও সামিল হয়েছিলেন অঙ্কিতা। কিন্তু কয়েকটা দিন যেতেই কি সবকিছু ভুলে গেলেন অভিনেত্রী? উঠেছে হাজারো প্রশ্ন!

Tags

Related Articles

Close