বিনোদন
Trending

সালমান খানকে আর দেখতে চাইনা দর্শক, অনির্দিষ্ট কালের জন্য বন্ধ হয়ে গেল ‘বিগ বস’-১৪

বলিউড চকলেট বয় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একাধিকবার উঠেছে স্বজনপোষণের অভিযোগ। আর সেই অভিযোগের তীর গিয়েছে অভিনেতা সলমান খানের দিকেও। আর এবার সেই রোষ পড়েছে অতি পরিচিত রিয়ালিটি শো ‘বিগ বস’ -১৪ র উপর। আপাতত স্থগিত রাখা হচ্ছে এই শো।

সুশান্ত মৃত্যুর পর থেকেই সুশান্ত অনুরাগীদের সমস্ত রাগ গিয়ে পড়েছিল সলমন খানের উপর। এবার সেই খেসারত দিচ্ছে ‘ বিগ বস ‘। প্রশ্নের মুখে ‘বিগ বস’ ১৪-র সম্প্রচারনের দিন। কানাঘুষো শোনা যাচ্ছে, শোয়ের সঞ্চালক সলমন খানের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছে দর্শকরা।

২৭ সেপ্টেম্বর থেকে বিগ বস সম্প্রচারিত হওয়ার কথা ছিল। কিন্তু সূত্রের খবর, সঞ্চালকের ভূমিকায় সলমনকে দেখতে চাইছেন না দর্শকদের একাংশ। পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত আপাতত স্থগিত শুটিং। এমনকি শোয়ের সম্প্রচারণ চ্যানেল কর্তৃপক্ষের তরফে অক্টোবর পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে। অন্যদিকে, এই শোয়ের নির্মাতারা চাননা IPL-এর সময় এই শো চলুক। IPL-আগে অথবা পরে এই শো শুরু করতে চান নির্মাতারা। সূত্র মারফত আরও খবর, এই শো স্থগিত রাখার আরও একটি কারণ বিগ বসের সঙ্গে এতদিন অনেকগুলি চিনা সংস্থা যুক্ত ছিল। কিন্তু বর্তমানে তাঁরা এই শো স্পনসর করছে না ফলে নতুন স্পনসর খুঁজতে হচ্ছে।

অন্যদিকে, এমনিতেই অত্যন্ত জনপ্রিয় ‘বিগ বস’। নবীন থেকে প্রবীণ প্রত্যেকে দর্শকরাই প্রায় এই শো দেখেন। বেশিরভাগ মানুষই এই শো নিয়ে সমালোচনা করেন তবে আবার এই শো দেখেনও। মূলত এই শো তে দর্শকদের নজর কাড়ে সেলেবদের খুঁনসুটি থাকে তাদের ঝগড়া। কিন্তু, নির্মাতারা এই শোয়ের জনপ্রিয়তা রাখতে এই বছর শোয়ের প্রতিযোগীদের মধ্যে বড় তারকাদের আনতে চাইছেন। কিন্তু শেষমুহূর্তে অনেকেই এই শোয়ে যোগ না দাগে বলে খবর। সূত্রের খবর, শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমন,সুস্মিতা সেনের ভাই রাজীব সেন, ‘ভাবিজী ঘর পর হ্যায়’ খ্যাত শুভাঙ্গী আত্রের এই শোয়ে যোগ দেওয়ার কথা থাকলেও পরে না করে দেন। অধ্যায়ন সুমন এই প্রসঙ্গে টুইটারে লেখেন, বিগবসে যোগ দেওয়ার খবর ভুয়ো, এই শোয়ে যোগ দেওয়ার কোনও ইচ্ছা তাঁর নেই। এমনকি ৩ কোটি টাকার প্রস্তাব দেওয়া হলেও এই শোয়ে আসতে চানননি জেনিফার উইঙ্গেট। এখন শুধু অপেক্ষা ‘বিগ বস’ ১৪-র শুরুর।

Tags

Related Articles

Close