বিনোদন

শ্রীদেবী-কন্যাকে এই রুপে দেখে কুপোকাত নেটিজেনরা, চোখ ফেরাতে পারলেন না ভক্তরা

সোশ্যাল মিডিয়ার এখন বর্তমানে সেলেব কিডডের রমরমা, শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর থেকে সাইফ আলী খানের মেয়ের সারা আলি খান। এই শ্রীদেবীর কন্যাকে দেখলে মায়ের পরিপূরক বলেই মনে হয় যেন। মায়ের দেখানো পথেই অনুসরণ করে হেঁটে চলেছে জাহ্নবী। মায়ের দৌলতে নয় নিজের অভিনয় দক্ষতা দিয়ে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

ইতিমধ্যে জাহ্নবী কাপুর বলিউডের নতুন তারাদের ভিতর উজ্জ্বলভাবে আলো ছড়াচ্ছেন‌। হিন্দি চলচিত্র ধড়ক দিয়ে তার অভিষেক হয়। আর প্রথম ছবিতেই দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। এরপর গুঞ্জন সাক্সেনাতেও তাকে দেখা গিয়েছিল। বর্তমানে এই মুহূর্তে শুটিং না করলেও নিজের ফ্যাশনিস্তা ইমেজ দিয়ে মুগ্ধ করলেন ভক্তদের। সম্প্রতি পঞ্চাশ দশকে ফিরে গেলেন তিনি। পঞ্চাশ দশকের সেই সাজে তার ছবি পোস্ট হতেই হু হু করে ভাইরাল হয়েছে।

নিজের ইন্সটা গ্রামে নিজের এই নতুন ছবিটি শেয়ার করেছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। কখনো নীল রঙের শাড়িতে কখনো বা টানা টানা কাজল ভরা চোখে মায়া প্রতি ছবি সৌন্দর্যের যেন অন্য মাত্রা যোগ করেছে। স্নিগতা ছড়ানো এই ছবি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

শ্রীদেবী কন্যা যে বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা হয়ে উঠছেন তা তার ছবি দেখেই বোঝা যাচ্ছে। শুধু নেটিজেনরা নয় তারে ছবিতে মুগ্ধ হয়েছেন আরটিআর শেঠি থেকে শুরু করে পাকিস্তানি অভিনেত্রী সজয় আলি। প্রত্যেকেই নিজের ভালোলাগা প্রকাশ করেছেন। আপনিও দেখুন এই ছবিগুলি চোখ ফেরাতে পারবেন না।

Tags

Related Articles

Close