বিনোদন

একাকীত্ব আর সহ্য হচ্ছে না! কাউকে চাইছেন অভিনেত্রী শ্রীলেখা

বেশ অনেক বছর যাবৎ ই তিনি রয়েছেন সিঙ্গেল, তবে এবার আর তিনি একা থাকতে পারছেন না বলে জানালেন। তিনি আর কেউ নন, তিনি হলেন শ্রীলেখা মিত্র, বারবার নিজের বিতর্কিত মন্তব্যের জন্য শিরোনামে থেকেছেন তিনি। আর এবার তিনি জানালেন একাকীত্ব তার আর সহ্য হচ্ছে না।

তবে শ্রীলেখা নিজের এই মন্তব্য কে উড়িয়ে দিয়ে জানান এই একাকীত্ব মনে সম্পূর্ন আলাদা। তিনি জানান, তার কমপ্লেক্সে তিনি জিম করতে যান যেখানে তার কোনো পার্টনার নেই যাকে দেখে তিনি অনুপ্রাণিত হবে। আর সেই একাকীত্বে কথাই জানিয়েছেন শ্রীলেখা।

নিজের বিয়ে ভেঙ্গে যাওয়ার পর থেকে কার্যত একাই থাকেন শ্রীলেখা, তার মুখে বহুবার উঠে এসেছে তার একাকীত্ব নিয়ে কথা, তবে শ্রীলেখা কেন কাউকে জীবনে আনছেন না? এই ক্ষেত্রে শ্রীলেখার উত্তর, প্রেম তার জিবনে ভরপুর, তবে তার বিলানোর জন্য যোগ্য লোক পান না অভিনেত্রী, আর যোগ্য লোক না পেলে যাকে তাকে প্রেম বিলানো যায়না, এমনটাই বললেন তিনি।

সম্প্রতি, রাজনৈতিক ক্ষেত্রে অভিনেত্রী শ্রীলেখা মিত্র কে সক্রিয় ভূমিকা নিতে দেখা যাচ্ছে। ইতিমধ্যে সিপিআইএমের ব্রিগেডে সভায় যোগদান করেছিলেন তিনি। সায়নী ঘোষের কনডম বিতর্ক নিয়ে শ্রীলেখা সায়নীর পক্ষে বলেন দলমত নির্বিশেষে বলছি, শিবলিঙ্গের বিষয়টা নিয়ে যা হচ্ছে তা যুক্তিযুক্ত নয়, কারণ প্রতিটা যুক্তির পাশে পাল্টা যুক্তি থাকে। সেটা মর্যদার সাথে বলুন।

Tags

Related Articles

Close