বিনোদন

বুক চেরা অন্তর্বাস উন্মুক্ত উরুতে লাস্যময়ী পায়েল, ভাইরাল বোল্ড ছবি

টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজের স্থায়ী জায়গা করে নিয়েছেন পায়েল সরকার। টলিউডের প্রায় সমস্ত অভিনেতার বিপরীতেই কাজ সেরে নিয়েছেন পায়েল। বয়সের সাথে সাথে গ্ল্যামারও বাড়ছে তার। তার রূপের আগুনে আপাতত জ্বলছে গোটা নেটদুনিয়া। ৩৬-এর অবিবাহিত পায়েল ঘুম কেড়েছে হাজার হাজার পুরুষের।

ছোটপর্দা থেকে পথ শুরু করলেও বর্তমানে বড় পর্দা কাঁপাচ্ছেন অভিনেত্রী। একের পর এক ছবি থেকে ওয়েব সিরিজে দর্শকদের মন জিতে নিয়েছেন পায়েল।আই লাভ ইউ ছবি দিয়ে টলিউডে সফর শুরু অভিনেত্রী পায়েলের। যদিও সেই পায়েলের সঙ্গে আজকের পায়েলের অনেকটাই তফাৎ। বর্তমানে অভিনেত্রী পায়েলের স্টানিং লুক থেকে ফ্ললেস বিউটি দর্শকদের বেশ মন কেড়েছে।

বয়স পৌঁছেছে ৩৬-এ। কিন্তু আজও বঙ্গ তনয়া রূপসী পায়েল অবিবাহিতা। বেশকিছু প্রেম হলেও তা ছাদনাতলা পর্যন্ত আর গড়ায়নি। তাই সে এখন ও একা। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই হট ফটো পোস্ট করে রাতের ঘুম কাড়ে অনুরাগীদের।

ফের নেটপাড়া কাঁপাতে সম্প্রতি হট অবতারে আরও একটি পোস্ট পায়েল সরকারের। উষ্ণতা যেন চুইয়ে চুইয়ে পড়ছে। কালো সেক্সি মনোকিনির সঙ্গে পাতলা নেটের টিমআপ। পাতলা নেটের পোশাকে অভিনেত্রীর উন্মুক্ত যৌবন দেখে পুরুষের রাতের ঘুম উড়তে বাধ্য এটা বলতেই হয়।

Tags

Related Articles

Close