বিনোদন
Trending

সালমানের ‘বিগ বস’-এ অশালীনতা! শো বয়কটের ডাকে তোলপাড় সোশ্যাল মিডিয়া, দেখুন ভিডিও

ফের শুরু হয়েছে বিতর্কিত এবং অন্যতম আকর্ষণীয় গেম শো বিগ বস ১৪। বিগ বস ১৪ শুরুর দিন থেকেই জমজমাট। কিন্তু বিগ বস ১৪ শুরু হতে না হতেই ফের বিতর্ক, শো বয়কটের দাবি নেটিজেনদের। কিন্তু কেনও?

করোনা আবহে লকডাউনে গৃহবন্দি পর এবার ফের স্বেচ্ছায় গৃহবন্দি বিগ বস ১৪–র সেলেব প্রতিযোগীরা। অপেক্ষার অবসান ঘটিয়ে শনিবার, ৩ অক্টোবর ২০২০-তে গ্র্যান্ড প্রিমিয়ার হল বিগ বস ১৪-র। কয়েকদিনেই শোয়ের টিআরপি বেশ হাই। কিন্তু এবার শো শুরু হতেই বিগ বস অশালীন, সেখানে অশ্লীল সব দৃশ্য ফুটে উঠছে বলে অভিযোগ তুলেছে নেটিজেনরা।

যদিও প্রতিবারের থেকে এই বছর বিগ বস ১৪-এ নতুন বেশকিছু খেলা যুক্ত হয়েছে। সেটা হলো সিনিয়াররা তাদের জুনিয়রদের ট্যাগ দিতে পারেন এক সপ্তাহের জন্য। আর সেই যে কোনও ট্যাগ রিমুভ করতে সিনিয়র যা টাস্ক দেবেন তা করতে হবে। এই বছর বিগ বস ১৩ র প্রতিযোগী ওরফে বিজেতা সিদ্ধার্থ শুক্লার মন জয় করার কথা বলা হয় এবারের মহিলা প্রতিযোগীদের।

আর খেলার অঙ্গ হিসাবে শরীরী আবেদনে সিদ্ধার্থ শুক্লার মন জয় করার চেষ্টা করেন পবিত্রা পুনিয়া, রুবিনা দিলায়েক, জাসমিন ভাসিন ও নিক্কি তাম্বোলি। সেখানে প্রতিযোগীদের একে অপরের গায়ে জল ছুড়তেও দেখা যায়। শোয়ের প্রমোতে উঠে এসেছে খেলার ভিডিয়োটি। আর সেই ভিডিওটি দেখে ক্ষোভে ফুঁসছে নেটিজেনরা। অনেকেই এই শো অশ্লীল বলে অভিযোগ তোলেন। এদিকে কিছুদিন আগেই নিশান্ত সিং মালখানি এসেই নতুন এক ড্রেসের আবিষ্কার করেন। সেটা হলো পুরুষের টি শার্টের উপর মহিলাদের অন্তর্বাস। কারণ সেও বিগবসের ঘরে ঢুকেই একটা ট্যাগ পান। আর তাতেই তাকে টি শার্টের উপর মহিলাদের অন্তর্বাস পরতে হয়।

Tags

Related Articles

Close