Spacial

সুশান্তের মৃত্যুর পর থেকে বোমা ফাটিয়ে চলেছেন বাঙালি গায়ক অভিজিৎ, সালমানকে কড়া ভাষায় আক্রমণ!

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর তদন্ত চলছে আর তারমধ্যেই সোশ্যাল মিডিয়া উত্তপ্ত হয়েছে নেপোটিজম বিতর্কে। আত্মহত্যা নাকি খুন তা নিয়েও প্রশ্ন উঠছে। তবে যাইহোক নৈপথ্যে যে তাবড় অভিনেতাদের স্বজনপোষন, প্রভাব, জোর রয়েছে সেকথাও অস্বীকার করা যাচ্ছে না। আর এই স্বজনপোষন নিয়ে একে একে মুখ খুলছেন অনেক নায়ক, নায়িকা, গায়করা।

এবার সনু নিগমের পর মুখ খুললেন গায়ক অভিজিৎ চক্রবর্তী। সংগীত জগতে ও যে এই ধরনের নেপোটিজম রয়েছে তা অকপটে প্রকাশ করলেন। তিনি বলেন বর্তমান সময়ে এগুলো বেশি হচ্ছে, 90 সালের আগে এসব ভাবনা আসতো না। একটি গান একজন গায়কের থেকে অন্য জনের কাছে চলে গিয়েছে এমন নোংরামো আগে হত না।

কোন গান কোন গায়ক গাইবেন তার সঙ্গীত পরিচালক বা সুরকাররা সিদ্ধান্ত নিতেন কিন্তু বর্তমানে দেখা যায় সেটা মিউজিক কোম্পানী বা অন্য কোন অভিনেতা ডিসাইড করছেন। পাশাপাশি সালমান খানের ওপর তোপ দেগেছেন তিনিও। তিনি বলেন কোন গায়ক গান গাইবেন তার সিদ্ধান্ত নেওয়ার সালমান খান কে? সালমান কিভাবে কোন গায়কের গাওয়া গান নিয়ে নিতে পারেন? পক্ষপাতিত্ব এখানেই স্পষ্ট।

অভিজিৎ আরো বলেন যে তখনও কেউ কারো পছন্দের ছিল কিন্তু এইরকম নোংরামো হতো না। সে সময় একজন প্রযোজক কোনদিনও সঙ্গীত পরিচালকের কাছে হস্তক্ষেপ করতেন না। উদাহরণ দিয়ে বলেছেন যে এই যেমন আর ডি বর্মন, রবীন্দ্র জৈন এদের কাছে কালো বলার সাহস ছিলনা একে দিয়ে গান গাওয়ান। কে গান করবেন সেই সিদ্ধান্ত তারা নিজেরাই নিতেন। এদিকে ইলা অরুনও বলেন কোনো ভালো সংগীতপরিচালক এখন সফল হতে পারেন না তার কারণ স্বজনপোষণ। অভিনয় জগত সঙ্গীত জগত এখন মাফিয়ারা চালায় ইচ্ছাকৃতভাবে ভবিষ্যত খুন করা হয়।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles