Uncategorized

স্নানের পোশাকে সোফায় বসে জিত, পা তুলতেই বদলে গেল সব, দেখুন ভাইরাল ভিডিও

করোনা আবহে কম বেশি সব তারকাই মেতেছেন ভিডিও, ছবিতে। স্মৃতির পাতা উল্টে একের পর এক পোস্ট করে সকলের নজর কাড়ছেন তারকারা। কখনও ছবির শ্যুটিং সেটের অভিজ্ঞতা, কখনও আবার গৃহবন্দি অবস্থাতেই চলছে শুট। আর তারকাদের এই ডাইরিতেই মেতেছেন ভক্তরা। সেই তালিকাতে এবার নাম লিখেছেন অভিনেতা জিৎও।

রিল লাইফে যেমন চরিত্রে অভিনয় করুক না কেন জিৎ রিয়েল লাইফে কিন্তু বেশ রাসভারী। আগে ছবির প্রচার করতে দেখা গেলেও বিশেষ ভিডিও পোস্ট করতে দেখা যেত না অভিনেতা জিৎকে। যদিও বর্তমানে ট্রেন্ডের যুগে গা ভাসিয়েছেন অভিনেতাও। বর্তমানে জিৎ মেতেছেন ভাইরাল ভিডিওর ট্রেন্ডে৷

সম্প্রতি জিৎ একটি ভিডিওটি পোস্ট করেছেন। যা একদম হাটকে। ভিডিওতে লক্ষ্য করা যাচ্ছে জিৎ স্নানের কাপড় অর্থাৎ বাথরোব পরেই বাতাসে উড়িয়ে দিলেন জুতো৷ আর নিমেষে সেই জুতো পরতেই ওঠালেন পা। আর তারপর বাথরোব ছেড়ে জিৎ রেডি জিন্স-টিশার্ট- এ। বলতেই হবে ভিডিওটা বেশ মজার। আসল ব্যাপার হলো এইসবটাই ইনস্টাগ্রামের কামাল। ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল। জিৎ অনুরাগীরা বেশ পছন্দ করেছে তাদের অভিনেতার অন্যরকম এই ভিডিও।

শুধুই এই ভিডিও নয় বেশকিছু হাটকে ছবিও পোস্ট করেছেন অভিনেতা। সম্প্রতি দুষ্টমিষ্টি লুকে চুল বেঁধে ছবি পোস্ট করেন জিৎ। বর্তমানে জিৎ-র নতুন স্টাইল তার লম্বা চুলই৷ আর লম্বা চুল নিয়েই বেশকিছু রংচঙে ছবি পোস্ট করেছেন অভিনেতা। অন্যদিকে সম্প্রতি জিৎ প্রযোজিত সুইৎজারল্যান্ড ছবির গান ও ট্রেলার মুক্তি পেতেই দারুণ সাড়া ফেলে দিয়েছে।

Tags

Related Articles

Close