Uncategorizedবিনোদন

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় উষ্ণতা ছড়াচ্ছেন ঝুমা বৌদি, মুহূর্তে ভাইরাল হল ছবি

সোশ্যাল মিডিয়ায় তিনি মাঝেমধ্যে দর্শকদের জন্য যে ছবি পোস্ট করেন পুরুষ মানুষের শরীরের উষ্ণ স্রোত বইয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

খুব সহজেই সকলের মনের আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মোনালিসা। দুপুর ঠাকুরপো সিরিজ দিয়ে বাংলায় তিনি আত্মপ্রকাশ করেছিলেন। সেই দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদি ওরফে মোনালিসার রূপে গুণে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। অল্পদিনের মধ্যেই পুরুষদের হার্টথ্রব হয়ে উঠেছেন। ভোজপুরি থেকে শুরু করে বলিউড-টলিউড ছবির দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। আর তাইতো তার সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়ার্স এর সংখ্যা প্রচুর।

সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় মোনালিসা। আসলের লাইমলাইট এর ভিতরে কি করে থাকতে হয় তা তিনি ভালোই জানেন। সোশ্যাল মিডিয়ায় তিনি মাঝেমধ্যে দর্শকদের জন্য যে ছবি পোস্ট করেন পুরুষ মানুষের শরীরের উষ্ণ স্রোত বইয়ে দেওয়ার জন্য যথেষ্ট। তার অভিনীত অন্তরঙ্গ দৃশ্যগুলিও মাঝেমধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এবার তিনি তার স্বামীর সঙ্গে কিছু ছবি পোস্ট করেছেন।

প্রসঙ্গত, 200৮ সালের দুলহা আলবেলা সেটে বিক্রান্ত সিং রাজপুত এর সাথে মোনালিসার প্রথম পরিচয় হয়। সেখান থেকেই সম্পর্কের সূত্রপাত। তারপর বিগ বস টেনের সেটে ক্যামেরার সামনে বিক্রান্তকে বিয়ে করেন তিনি। বর্তমানে তারা যে সুখেই সংসার করছেন তার প্রমান পাওয়া যায় মাঝেমধ্যে। সম্প্রতি এক ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে স্বামীর সাথে প্রেমের জোয়ারে ভেসেছেন তিনি, দুজনেই ফটোশ্যুটে মগ্ন।

এই ছবিতে স্বামীর সঙ্গে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে তাকে। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে মুহূর্তের ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বামীর সাথে খোলামেলা ছবি দিয়ে হইচই ফেলে দিয়েছেন এই দক্ষিণী অভিনেত্রী।

Tags

Related Articles

Close