খেলা

কিসের জন্য এইভাবে অবসর নিলেন ধোনি? আসল রহস্য ফাঁস করলেন সুরেশ রায়না

গত পরশু দেশের ৭৪ তম স্বাধীনতা দিবসের দিন সবাইকে চমকে দিয়ে অবসর ঘোষনা করেন ভারতীয় ক্রিকেটের সবথেকে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে বলেন, আজ সন্ধ্যা ৭ টা ২৯ মিনিটে অবসর নিলাম। ধোনির অবসরের প্রায় আধ ঘণ্টা পর প্রিয় অধিনায়কের পথ অনুসরন করে দেশের ব্লু জার্সি খুলে রাখার সিদ্ধান্তের কথা সোশ্যাল মিডিয়াতে জানান সুরেশ রায়না।

কিন্তু নেটদুনিয়ায় একটি প্রশ্ন সেদিন থেকেই ঘুরপাক খাচ্ছে যে ঠিক কি কারণে ধোনি এবং রায়না অবসর নেওয়ার জন্য ওই দিনটাকে বেছে নিলেন। এবার এই রহস্য উন্মোচন করলেন খোদ সুরেশ রায়না।

আসলে হঠাৎ করে বা হঠকারিতা করে অবসরের সিদ্ধান্ত মহেন্দ্র সিং ধোনি কিংবা সুরেশ রায়না কেউই নেননি। তাদের আগে থেকেই এই বিষয় নিয়ে ছক কষা ছিল। রায়না একটি সংবাদমাধ্যমকে জানান,‘আমরা ১৫ অগস্ট অবসর ঘোষণা করব বলে আগে থেকেই ঠিক করে রেখেছিলাম। ধোনির জার্সি নম্বর ৭ এবং আমার ৩। দু’জনের মিলিয়ে হয় ৭৩। এদিকে ১৫ অগস্ট ভারত স্বাধীনতার ৭৩ বছর পূর্ণ করল। তাই অবসর নেওয়ার জন্য এর থেকে ভালো দিন হতে পারত না।’

গত পরশু ধোনি এবং রায়নার অবসরের পর থেকে তাদের অবসর নেওয়াকে কেন্দ্র করে সোশাল মিডিয়ায় একের পর এক প্রশ্ন উঠছিল। এবার ধোনি এবং রায়নার অবসরের আসল রহস্য ফাঁস করে সকলকে স্বস্তি দিল বাঁ হাতি ব্যাটসম্যান।

Tags

Related Articles

Close