খেলাভাইরাল ভিডিও

আবেদনময়ী গানে লাস্যময়ী নাচ সামি পত্নী হাসিন জাহানের, দেখুন ভাইরাল ভিডিও

এবার তিনি একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে নেহা কক্করের গাওয়া একটি হিন্দি গান 'প্যার দো প্যার লো' গানে নাচতে দেখা গিয়েছে।

ভারতীয় ক্রিকেটার মহম্মদ সামির স্ত্রী হাসিনা জাহানে সোশ্যাল মিডিয়াতে খুব জনপ্রিয়। তিনি মাঝে মধ্যেই ছবি শেয়ার করেন। এছাড়া ভিডিও শেয়ার করেন তিনি। এবার তিনি একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাঁকে নেহা কক্করের গাওয়া একটি হিন্দি গান ‘প্যার দো প্যার লো’ গানে নাচতে দেখা গিয়েছে। আর এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

একের পর এক কমেন্ট এসেছে এই ভিডিওতে। ইতিমধ্যেই ভিডিওটি ১ লক্ষের বেশি মানুষ দেখেছেন। আর বহু মানুষ লাইকস করেছেন। আর তার সাথেই রয়েছে কমেন্টের বন্যা। তবে অনেকে তার এই ভিডিও দেখে সমালোচনা করেছেন। তির্যক মন্তব্য এসেছে এই ভিডিওর জন্য। আর এই ভিডিওর ক্যাপশনে হাসিনা লিখেছেন,”গাটারকে শুয়ার কো আগে লাগে তো মে জিম্মেদার নেহি।”

উল্লেখ্য, ২০১৮ সালে হাসিনা তাঁর স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। তিনি তাঁর স্বামী ও পরিবারের বিরুদ্ধে অত্যাচার ও ধর্ষণের মত অভিযোগ এনেছিলেন। এমনকি মামলাও দায়ের করেছিলেন। তবে মহম্মদ সামি এই পুরো বিষয়টিকেই ভিত্তিহীন বলে এড়িয়ে যান।

তবে এরপর এই খেলোয়াড়ের স্ত্রীকে বারবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। যদিও তিনি সেইসব কিছুতে কর্ণপাত করেননি। যা তাঁর পোস্ট দেখলেই বোঝা যায়।

দেখুন সেই নাচের ভিডিও –

Tags

Related Articles

Close