অফবিটভাইরাল ভিডিও

বিশালাকার রাম ছাগলের সঙ্গে তুমুল লড়াই বয়স্ক বৃদ্ধের, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছু অন্য রকমের অফবিট নিউজ মানুষকে আনন্দ দেয়, হাসায়। এমন কিছু কান্ড কারখানা ভাইরাল হয় যা দেখে হেসে অস্থির হয় নেটিজেনরা। মানুষ ব্যস্ততার ফাকে হাসতেই ভুলে যাচ্ছে আর বর্তমানে মানুষকে হাসির রসদ দিচ্ছে সোশ্যাল মিডিয়া। সারাদিনের ব্যস্ততার মধ্যে কিছুক্ষণের বিনোদনের জন্য তাই আমরা সবসময় সোশ্যাল মিডিয়ার প্রতি নির্ভরশীল হয়ে পড়েছি।

এরকম এক অদ্ভুত কান্ড দেখে হেসে অস্থির হলেন নেটিজেনরা রাস্তায় মানুষে মানুষে ঝামেলা করতে দেখা যায় কখনো প্রানীদের মধ্যেও ঝামেলা লাগে লড়াই হয়। কিন্তু এবার যা দেখা গেল তা বোধহয় কখনো ঘটেনি। এবার লড়াই বাধলো এক ব্যক্তির সাথে এক রামছাগলের।

নিজের শক্তির প্রমান দিতে নাকি এই লড়াই নাকি কোনো ঝামেলা বেধেছে তা বোঝা না গেলেও সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিও দেখে তুমুল হাসির রোল উঠেছে। কি আছে ভিডিওটিতে? ভিডিওতে দেখা যাচ্ছে প্রত্যন্ত গ্রামের মধ্যে এক বাড়ির এই দৃশ্য আর সেখানেই পোষা রাম ছাগলের সাথে রীতিমতো যুদ্ধে নেমেছেন বৃদ্ধ। এমনি ছাগলের থেকে রামছাগল আকারে বেশ বড় হয় কিন্তু তাতেও ভয় পাননি বৃদ্ধ। বারবার গুতো খেয়েও হার মানছেন না তিনি।

দেখা যাচ্ছে রামছাগলের গুতো খেয়ে ছিটকে পড়ে যাচ্ছেন বৃদ্ধ কিন্তু তাতেও হেলদোল নেই। পরমুহূর্তেই আবার নিজেকে গুতো মারার জন্য রামছাগলটিকে চ্যালেঞ্জ জানাচ্ছেন। বৃদ্ধ ও রামছাগলের এই তুমুল যুদ্ধের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই হাসির রোল উঠেছে। অনেকেই বলেছেন বৃদ্ধের বোধহয় হাড়গোড় ভাঙার ইচ্ছা হয়েছে। এই ভিডিওটি এখন হাস্যরস জুগিয়েছে।

Tags

Related Articles

Close