অফবিটভাইরাল ভিডিও

মন্দিরে ঠাকুর দেখতে এসে মা কালী-র ভরে মহিলা! জিভ বের করে শুরু তাণ্ডব, তুমুল ভাইরাল ভিডিও

এই সোশ্যাল মিডিয়া আসার পর তার দৌলতে যেমন নানান প্রান্তে খবর সম্পর্কে জানতে পারি। কখনো অনেক অদ্ভুদ ঘটনার সাক্ষী থাকতে পারে মানুষ। এই অফবিট নিউজগুলি কখনো মজার হয় কখনো অবাককর। তবে সোশ্যাল মিডিয়ার যেমন ভালো দিক আছে সেরকম খারাপও আছে। তাই সেরকম কিছু ভুয়ো ঘটনাও রটে। নানারকম গুজব ঘটনা বা ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়। কোনটা সত্যি কোনটা মিথ্যে তা যাচাই করা কঠিন হয়ে পড়ে।

আমরা প্রত্যেকেই জানি কালী মন্দির কালী মায়ের মাহাত্মকথা লোকমুখে প্রচলিত রয়েছে বহু জায়গায়। আর তারসাথেই রয়েছে ভগবানের ভর ওঠার মতো কাহিনী। সম্প্রতি এরকম এমন এক কাহিনী সামনে এসছে যা দ্বন্ধে ফেলে যে এই ঘটনা কেবল দৃষ্টি আকর্ষনের জন্য অভিনয় নাকি অলৌকিক ঘটনা।

ভাইরাল হওয়া ভিডিওতে ঠাকুর দর্শনে এসে এক ভয়ংকর কান্ডে সাক্ষী থাকলো মানুষ। এক মহিলা অন্যান্যদের মত মন্দিরে এসে সামনে দাঁড়িয়ে ছিলেন। কিন্তু আচমকায় তার ব্যবহারে পরিবর্তন দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে ওই মহিলা প্রথমে মায়ের মূর্তির দিকে তাকিয়ে জিভ বার করে অঙ্গভঙ্গি করতে শুরু করেছেন। তারপরই কখনো হুঙ্কার দিতে দেখা যায়। এরপর মায়ের মূর্তির দিকে এগিয়ে যান। হঠাৎ করে এক লাফে মন্দিরের ব্যারিকেড পার করে শুরু করেন
তান্ডব নৃত্য।

এই ভিডিও ভাইরাল হওয়া মাত্রই অনেকেই মন্তব্য করেন যে গোটা ঘটনাটি সাজানো। ওই মহিলার যে এরকম আচরণগত পরিবর্তন হবে তা ভিডিওকারী কি করে আগে থেকে বুঝতে পারলেন। ইচ্ছে করেই যেন ঘটনাটি সাজানো হয়েছে এমনটাই ধারনা একাংশের।

Tags

Related Articles

Close