বিনোদনভাইরাল ভিডিও

বাবাকে উৎসর্গ করে অসাধারণ নেচে মুগ্ধ করল খুদে কন্যা, দেখুন ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও ভাইরাল এমন কিছু নতুন নয় কিন্তু কিছু ভিডিও এতটাই মন কেড়ে নেয় যে সেই প্রতিভাবান ব্যক্তিদের পরিচিতি ঘটে যায় সোশ্যালে। আর অবশ্যই এই পরিচিতির মূল কারন তাদের প্রতিভা।

একজন মা, মেয়ের সবচেয়ে ভালো বন্ধু। বাচ্চারা নিজের মাকে অনুকরন করেই অনেক কিছু রপ্ত করে। এরকম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক জুটি যেখানে মা মেয়ের যুগলবন্দি নাচের পারফরম্যান্স দেখা গেছে। মায়ের মতোই দক্ষ ভঙ্গিমায় নাচ করছেন তার খুদে মেয়ে। নাচের প্রতিটি স্টেপেই ফুটে উঠেছে উজ্জ্বল্য।

বিখ্যাত এই মা মেয়ের জুটির নাম হল নিভি ও ঈশানবী হেজ। ইতিমধ্যে একাধিক নৃত্যের মাধ্যমে মানুষের মন জয় করে নিয়েছেন তারা। কখনো মোহে রং দে লাল কখনো বা ভক্তিমূলক সংগীত বৈষ্ণব সবে গানেই দক্ষভাবে তাল ছন্দে নাচে মেতে উঠেছেন তারা।

সম্প্রতি তাদেরই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। তবে এই ভিডিওর উপলক্ষটি ছিল একটু আলাদা। ফাদার্স ডে উপলক্ষে ছোট্ট মেয়েটি বাবাকে ভালোবাসা উৎসর্গ করে এই নাচ নেচেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট মেয়েটি রাজি সিনেমার সেই জনপ্রিয় গান দিলবারও তালে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন।

মাত্র ৮ বছর বয়সে ঈশানবীর দক্ষতা ও সাবলীলতা অবাক করেছে নেটিজেনদের। নাচের প্রত্যেকটি তাল লয় নিখুঁত ও সামঞ্জস্যপূর্ণ। তাইতো নতুন নতুন রূপে নতুন নাচ প্রত্যেকবার রেকর্ড ভেঙে নতুন রেকর্ড বানাচ্ছে। ইতিমধ্যেই খুদে কন্যার ভিডিওটি ইউটিউবে ১৪ লাখ ভিউজ ছাড়িয়ে গেছে। তাদের চ্যানেলের নাম La’asya. আপনি যদি ভিডিও গুলি না দেখে থাকেন তাহলে এখুনি দেখুন মুগ্ধ হয়ে যাবেন।