×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

মাত্র ৭ বছরের মেয়ে তুলে নিল ৮০ কেজি ওজন, ভাইরাল ভিডিও, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

প্রতিভার বোধহয় কোনো বয়স হয়না, কিছু খুদেদের মধ্যে এমন অসাধারন গুন লুকিয়ে থাকে যা প্রাপ্তবয়স্করাও পারবে না। কিছু মানুষ স্বয়ং ঈশ্বর প্রদত্ত হয়, প্রতিভা নিয়েই যেন জন্ম তাদের। এ যেন সত্যিই বিস্ময়কর!!! সম্প্রতি বছর সাতের এক খুদে যে অসাধ্য সাধন করেছেন তা দেখলে আশ্চর্য হয়ে যেতে হয়।

খেলার বয়সে সে পেশাদার হয়ে উঠেছে। সাত বছরের এই বাচ্চাটি 80 কেজি ওজন তুলে নিয়ে সকলকে অবাক করে দিয়েছেন। কানাডার এই রোরি বেন উলফ এখন সোশ্যাল মিডিয়া সেনসেশন। তার এই প্রচেষ্টা শুরু হয় প্রায় 2 বছর আগে থেকে। পাচ বছর বয়স থেকেই রীতিমত নিজেকে শক্তিশালী করার কসরত শুরু করে দিয়েছিল সে।

শুধু প্রতিভা নয়, তারসঙ্গে পরিশ্রম অধ্যাবসায় মিলে বাজিমাত করেছে এই খুদে। মাত্র দু’বছরের ট্রেনিং এ অলিম্পিকের উইমেন্স বার এর স্নেচ এ 32 কেজি, ক্লিন এন্ড জার্ক এ 42 কেজি, সোয়েটিং এ 61 কেজি ও ডেডলিফ্ট এ 80 কেজি ওজন তুলে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। রোরি এখন বর্তমানে বিশ্বের সবথেকে শক্তিশালী বাচ্চা মেয়ে। তার এই ভারত্তলোনের ভিডিওটি এখন ভাইরাল।

বাচ্চাটি জানিয়েছে খাওয়া-দাওয়া, ট্রেনিং আর নিজেকে শক্তিশালী করে তোলার অদম্য ইচ্ছা তাকে লক্ষপূরনে সাহায্য করেছে। এছাড়া সে বলেছে তার ওজন তুলতে ভালোলাগে। আত্মবিশ্বাসী মনে হয়। নিজেকে ঠিক ভাবে গড়ে তুলতে পারলে অনেক রেকর্ড করা যায়।