বিনোদনভাইরাল ভিডিও

মাঝ আকাশে উড়ন্ত বিমান থেকে ঝাঁপ দিলেন মধুমিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে টলিউডের এক অন্যতম ঝড়ের নাম মধুমিতা সরকার। বেশ কয়েকদিন ধরেই অভিনেত্রীর গ্ল্যামার যেন ঝরে ঝরে পরছে। টলিউডে একদিকে যেমন অভিনয়ে তিনি তার ফ্যানেদের মন কেড়েছেন, ঠিক তেমনই সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রী ফলোয়ার সংখ্যা প্রচুর। কীভাবে ইন্টারনেট দুনিয়ায় শিরোনামে থাকতে হয় তা ভালোভাবেই জানেন অভিনেত্রী। কিন্তু এবার হঠাৎই বিমান থেকে ঝাঁপ দিলেন অভিনেত্রী, কিন্তু কেনও?

‘কেয়ার করি না’ থেকে ‘বোঝে না সে বোঝে না’ ‘মেঘ বালিকা’ থেকে ‘কুসুম দোলা’ নানান টেলি ধারাবাহিকে তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিলেন। ছোটপর্দা থেকে বর্তমানে বড়পর্দাতেও নাম লিখিয়েছেন অভিনেত্রী। সাধারণের তকমা ভেঙে ‘লভ আজ কাল পরশু’ সিনেমায় সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন মধুমিতা। সেখানে অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধেন মধুমিতা। অর্জুন মধুমিতার নতুন জুটিকে বেশ পছন্দ করেছে দর্শকরাও। মাঝেমধ্যেই নানান ধরনের ফটোশুট করে দর্শকদের মন জিতে নেন অভিনেত্রী। তবে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খুলতে শোনা যায় না তাঁকে।অভিনেতা সৌরভের সঙ্গে বিচ্ছেদের পর কার সাথে সম্পর্ক রয়েছেন মধুমিতা তা জানতে চায় সকলে।

এসব তো ঠিক আছে কিন্তু এরই মাঝে। সম্প্রতি বিমান থেকে ঝাঁপ দিলেন অভিনেত্রী। আসল ব্যাপার হলো অস্ট্রেলিয়া ভ্রমণে গিয়েছিলেন মধুমিতা সরকার। রোমাঞ্চের স্বাদ নেওয়ার সুযোগ বিন্দুমাত্র হাতছাড়া করেননি নায়িকা। বাঞ্জি জাম্পিং, স্কাই ডাইভিং করেছেন। আর সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মধুমিতা। ভিডিও শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল।

অন্যদিকে মধুমিতার প্রেম গুঞ্জন নিয়ে টলিপাড়ার অন্দরে উৎসাহের শেষ নেই। সৌরভের সঙ্গে বিচ্ছেদের পর টলিপাড়ার অনেকের সঙ্গেই নাম জড়িয়ে জল্পনা রটেছিল মধুমিতার সম্পর্কে। যদিও সে সবে কান দেওয়ার পাত্রী অভিনেত্রী নন। তবে, বর্তমানে শোনা যাচ্ছে সাবির ওয়ালিয়া নামে একজন মধুমিতার  প্রেমিক। তার সাথেই আপাতত প্রেম নিয়ে লাইমলাইটে রয়েছেন মধুমিতা সরকার।

Tags

Related Articles

Close