অফবিট

সুপ্ত প্রতিভা, শিশু শিল্পীর গানে মাতলো নেট দুনিয়া, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

প্রতিনিয়ত পৃথিবীর নানা প্রান্তে নানা আশ্চর্য ঘটনা ঘটে চলেছে।যা হয়তো আমরা প্রত্যক্ষ করতে পারিনা সবসময়। অনেক মানুষ রয়েছে যারা প্রচুর গুনের অধিকারী বাদ নেই ছোট ছোট বাচ্চারাও তারাও নিত্যনতুন জিনিসে পারদর্শী হয়ে উঠছে, বয়সের তুলনায় অনেকবেশী পারদর্শিতার প্রমান দিচ্ছে। আর সোশ্যাল মিডিয়ার ফলে এখন এই রকম অনেক ঘটনার সাক্ষী থাকতে পারি, যা আমাদের অবাক করে দেয়।

বর্তমানে পড়াশুনার পাশাপাশি প্রায় প্রত্যেক বাচ্চাকে তাদের মা-বাবারা আকা গান গীটার ক্লাসে ভর্তি করে দেন।আর আস্তে আস্তে অনেক বাচ্চায় এগুলোকে ভালোবেসে ফেলে। কিন্তু কিছু বাচ্চা থাকে যারা হয়তো ঈশ্বরপ্রদত্ত তাদের ওপর মনে হয় ভগবানের আশীর্বাদ থাকে। যার ফলে ছোট থেকে অভ্যাস করতে করতে কিছুদিনের মধ্যেই শিল্পীর পর্যায়ে চলে যায়। আর সোশ্যাল মিডিয়ায় দৌলতে সেইসব সাক্ষী থাকি আমরা।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি 8-9 বছরের বাচ্চা গীটার বাজিয়ে গান গান করছে। আর গানের সুর সত্যি ভীষন সুন্দর সঙ্গে গীটারটিও নিপুন দক্ষতার সঙ্গে সে বাজাচ্ছে। ভিডিওটি শেয়ার হতে না হতে লাইকে ভরে গিয়েছে সঙ্গে প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা। ভবিষ্যতে যে একজন ভাবী সঙ্গীতশিল্পী আমরা পেতে চলেছি তা তো বলায় যায়। করোনার আতঙ্কের মধ্যে বাচ্চাটির এই গান আমাদের মনকে কিছুটা হলেও শান্তি দেবে। দেখেনিন সেই ভিডিও-

https://www.facebook.com/861977100521801/posts/3055333534519469/?sfnsn=wiwspmo&extid=YidbGpXSPeJKVpO8&d=n&vh=e

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles