অফবিট

বউকে প্রণাম করে থালা-বাসন মাজতে বসলেন এই বীরপুরুষ! বুলেটের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

সংসার সুখের হয় রমনীর গুনে প্রাচীন সময়ে এই প্রবাদটি প্রচলিত ছিল। তবে প্রাচীনকাল বললে ভুল হয় বর্তমানেও অনেক মানুষ এই কথাটাই বিশ্বাস করে কিন্তু দিন বদলেছে বিয়ে যেমন দুটি মনের মিলন সেরকম বিয়ের মানে একে অপরের পাশে থাকা সবসময়।স্বামী স্ত্রী হল একটি গাড়ির দুই চাকা।বাইরে যেমন এখন দুজন মিলে কাজ করে তেমনি সংসারে দায়িত্ব দুজনে ভাগ করে নেয়।আর তাই বলা যায় সংসার সুখের হয় উভয়েরই গুনে।

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে এখন নানা রকমের ভিডিও তে এরকম বদলের ছবিটা উঠে আসে।পুরুষ নারী যে একে অপরের পরিপূরক ,যেকোনো কাজ একে অপরের সাহায্য সহযোগিতা জীবন সহজ করে তোলে এইরকম মোটিভেশন ভিডিও দেখা যায়।

সম্প্রতিক বুলেট এর গতিতে ভাইরাল হয়েছে একটি টিক টক ভিডিও যা একটু বিনোদনের উদ্দেশ্যে মানুষকে কেবলমাত্র মজা দানের জন্য ।সেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে তার স্বামীকে আরতী করে তার কপালে বিজয় তিলক এঁকে দিচ্ছে। যেন সেই পুরনো দিনের রাজাদের যুদ্ধে যাওয়ার মত বিষয় ।কিন্তু ভিডিওটি টুইস্ট লুকিয়ে এরপরই পুরুষটি এরপর কলের ধারে অনেক বাসন নিয়ে বসতে চলেছেন।আসলে এই যুদ্ধ হাতা খুন্তির সঙ্গে।

আর এই ভিডিওটি দেখার পর প্রচন্ড আনন্দে হাসছেন নেটিজেনরা। বালাজি সরলা নামের একটি টিকটক হেন্ডেলে থেকে ভিডিওটি শেয়ার হয়েছে আর ভিডিওটি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে লাইক সংখ্যা হয়ে গেছে 22 লক্ষ। ভিডিওটির ভিউ হয়েছে 4 কোটি 50 লক্ষ।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles