অফবিটদেশনিউজ

এক মাসে 80 কোটি! Electric Bill দেখে হাসপাতালে ভর্তি ৮০ বছরের বৃদ্ধ, তারপর যা হল

লকডাউন এর সময় থেকেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি সবারই বিদ্যুতের বিল নিয়ে একই অবস্থা হয়েছিল। বিদ্যুতের বিল দেখে ঘুম উড়েছিল সবার। কিন্তু এই বিভ্রাট যেন এখনও যেতে চাইছে না। বিদ্যুতের বিল বিভ্রাটের জেরে মাথায় হাত পরল এক ব্যক্তির। এ মাসে কত বিল এলো আর আগের মাসে কত বিল এসেছে এই হিসাব মোটামুটি সবার বাড়িতেই থাকে কিন্তু সম্প্রতি এক মাসের ইলেকট্রিক বিল দেখে চক্ষু চড়কগাছ হয়ে গেছে ব্যক্তির।

পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে বিদ্যুৎ বিলের টাকার অঙ্ক দেখে রক্তচাপ বেড়ে যায় বাড়ির কর্তার। 80 বছরের ওই বৃদ্ধ কে নিয়ে যেতে হয় স্থানীয় হাসপাতালে। 1-2 হাজার টাকা বেশি বিল এলেই মধ্যবিত্ত পরিবারে চিন্তা বেড়ে যায়। আর সেখানে এই ব্যক্তির বাড়িতে এক মাসের বিদ্যুতের বিল এসেছে 80 কোটি টাকা।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নালাসোপাড়া শহরের নির্মল গ্রামে। যার বাড়িতে এই ঘটনাটি ঘটেছে তার নাম গনপত নায়েক। বছর 80 এর এই বৃদ্ধ এক ধানকলের মালিক। সোমবার যখন তার বাড়িতে বিদ্যুৎ বিল আসে তখন প্রথমে ভেবেছিলেন গোটার জেলার বিদ্যুতের বিল। কিন্তু ভালো করে দেখতেই যখন ঠাউর হয় এটা শুধুমাত্র তার বাড়ির বিল তখনই মাথা ঘুরে পড়ে যান তিনি। হার্টের রোগী হওয়ায় রক্তচাপ বেড়ে হাসপাতালে ভর্তি হতে হয়।

যদিও পরবর্তীতে জানা যায় যে মহারাষ্ট্র স্ট্রেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড থেকে জানিয়েছে কিছু একটা ভুল হয়েছে। তারা এই ভুল স্বীকার করে নিয়ে বলেন নতুন করে বিল পাঠানো হবে গনপত নায়েককে। ছয় সংখ্যার বদলে নয় সংখ্যার বিল পাঠিয়ে দিয়েছিল MSEDCL.

Tags

Related Articles

Close