অফবিট

পাহাড় সমান জিরাফকে ছিড়ে খাচ্ছে একদল সিংহ! দেখুন রোমহর্ষক ভিডিও

Advertisement
Advertisement

দেবপ্রিয়া সরকার : এ যেন এক মর্মান্তিক ঘটনা। প্রকাশ্যে আসতেই চক্ষু চড়কগাছ সকলের। দেখে একেবারে হাড় হিম হয়ে যাওয়ার মতো। বড় বড় বিষাক্ত দাঁত-নখ দিয়ে ছিঁরে খাচ্ছে। এমন পরিস্থিতির শিকার হল এক জিরাফ। বাঁচার জন্য ক্রমশ কাতরাচ্ছে জিরাফ টি। তাকে ঘিরে উল্লাস করছে একদল সিংহী। জিরাফের পিঠের ওপর বসিয়ে দিয়েছে এক থাবা। শুধু তাই নয় জিরাফের পায়ে কামড় বসিয়ে ঝুলছে সিংহীরা। সব মিলিয়ে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে তা এককথায় বর্ণনা করার মতো নয়।

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া আপলোড করা হয়েছে। এই ভিডিওটি অনেক মানুষের মনের উপর প্রভাব ফেলেছে। ভিডিওটি এতটাই মর্মান্তিক ছিল যা চোখে দেখার মত নয়। জিরাফ টি প্রতিনিয়ত নিজের শরীরকে বাজি রেখে মরণ-বাঁচন লড়াইয়ে আষ্টেপৃষ্ঠে পড়েছিল। ভিডিওটিতে স্পষ্ট দেখা যাচ্ছিল একটা সময় পর জিরাফটির সব আশা যেন একটু একটু করে নিভে যাচ্ছিল। মৃত্যু যেন একদম দোরগোড়ায় এসে দাঁড়িয়েছে তার। এক মুহূর্ত সমস্ত পরিবেশ যেন থ হয়ে গিয়েছিল। ভিডিওটির শেষ পরিণতি কারোরই জানা নেই। তবে ওই মুহূর্তের সাক্ষী সমগ্র নেট দুনিয়া।

https://www.facebook.com/animalsinlife/videos/287536618878085/?sfnsn=wiwspmo&extid=gLIIpHqWH4z04gBt&d=n&vh=e

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles