নিউজবিনোদন

Biopic of Karan Johar: তৈরি হবে করণ জোহরের বায়োপিক! কাকে দেখা যাবে করণের ভূমিকায়?

পেশাগত জীবনে ২৫ বছর পার করণ জোহররের, এবার বায়োপিক তৈরি পালা

Advertisement
Advertisement

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক হলেন করণ জোহর (Biopic of Karan Johar)। এই পরিচালকের ঝুলিতে রয়েছে একাধিক হিট বলিউড ছবি। সদ্য মুক্তিপ্রাপ্ত করণ জোহর পরিচালিত সিনেমা ‘রকি অর রানী কি প্রেম কাহানী’ বক্সঅফিসে দারুন হিট করেছে। শোনা যাচ্ছে, এবার এই পরিচালক নিজের বায়োপিক নির্মাণ করতে চলেছেন। বায়োপিকে করণের চরিত্রে কাকে দেখা যাবে? চলুন জেনে নিন।

প্রসঙ্গত, গত বছর সিনেমা জগতে বা পরিচালক হিসেবে ২৫ বছর পূর্ণ করলেন এই পরিচালক (Biopic of Karan Johar)। রজত জয়ন্তী-তে এসে বিরাট সাফল্যের মুখ দেখেছেন তিনি। ২০১৬ সালে ‘এ দিল হ‍্যায় মুশকিল’ ছবি মুক্তির ৭ বছর পর চলতি বছরের মুক্তি পেয়েছে ‘রকি অর রানী কি প্রেম কাহানী’। রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত এই সিনেমাটি বক্সঅফিসে দারুণ হিট প্রমাণিত হয়েছে।

এদিকে ‘কফি উইথ করণ’-এর অষ্টম সিজেনও শুরু হয়েছে। প্রথম সিজেন রণবীর সিং ও দীপিকা পাডুকোনের উপস্থিত এই শোকে আরো শীর্ষে পৌঁছে দিয়েছে। এরই মাঝে খবর উঠেছে করণ জোহর (Biopic of Karan Johar) নিজের বায়োপিকে বানাতে চলেছেন। গত ২৫ বছরের পেশাগত জীবন থেকে শুরু করে ব্যাক্তিগত জীবনে অনেক উত্থান পতনের মধ্যে দিয়ে যেতে হয়েছে পরিচালককে। তাঁর জীবন কম নাটকীয় নয়। সম্প্রতি এক সাক্ষাৎকারেও তাঁকে এ বিষয়ে প্রশ্ন করা হয়।

তবে করণ জোহর (Biopic of Karan Johar) বায়োপিকে তাঁর ভূমিকায় কাকে দেখতে চান তিনি? এ বিষয়েই প্রশ্ন করা হয় পরিচালককে। এর উত্তরে পরিচালক জানিয়েছেন, রণবীর সিংহের কথা। করণ জোহর বলেন, রণবীর সিং তাঁকে ভালো নকল করতে পারেন। শুধু তাই নয়, রণবীর সিং যে কোনো চরিত্রে নিজেকে সহজেই ঢুকিয়ে নিতে পারেন। অবশ্য, করণ জোহর ও রণবীর সিংহের মধ্যে এক অন্য রকম সমীকরণ রয়েছে। একথা কারো অজানা নয়।

Related Articles