কলকাতানিউজ

পাবজি ব্যান নিয়ে কড়া ভাষায় মোদীকে আক্রমণ করলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান

বসিরহাটের তৃনমূল সাংসদ নুসরাত জাহান বেকারত্ব নিয়ে মোদীকে কড়া ভাষায় তীব্র আক্রমণ করেছিলেন। সেইসময় তিনি যুব সমাজের বেকারত্বের প্রসঙ্গ টেনে এনেছিলেন।

Advertisement
Advertisement

আবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিঁধলেন তৃণমূল সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। তিনি দেশের অর্থনীতির যে হাল সেই নিয়ে মন্তব্য করেছেন। তার সাথে পাবজি নিষিদ্ধ করার প্রসঙ্গ টেনে এনেছেন। তিনি টুইটে লিখেছেন যে এখন পাবজি আর ফিরে আসবে না। ঠিক তেমনি দেশের অর্থনীতিও ঠিক হবে না। মোদীবাবু জিডিপি বেকাবু।

এর আগেও বসিরহাটের তৃনমূল সাংসদ নুসরাত জাহান বেকারত্ব নিয়ে মোদীকে কড়া ভাষায় তীব্র আক্রমণ করেছিলেন। সেইসময় তিনি যুব সমাজের বেকারত্বের প্রসঙ্গ টেনে এনেছিলেন। তিনি প্রধানমন্ত্রীকে প্রশ্ন তুলেছিলেন যে দেশের যুবপ্রজন্মের জন্য কি করেছেন প্রধানমন্ত্রী? ওদের ভবিষ্যতের জন্য কি শুধুই বেকারত্ব রেখেন তিনি? এর পাশাপশি নুসরাত প্রধানমন্ত্রীর বিদেশযাত্রা নিয়েও কটাক্ষ করেছিলেন। মোদিকে বিদেশভ্রমণের খরচ না করে এই মুহূর্তে দেশের কাছে কোনটি বেশি গুরুত্বপূর্ণ সেটা বোজাহার অনুরোফ করেছিলেন।

প্রসঙ্গত, গত সোমবার সরকারের পরিসংখ্যান অনুযায়ী, এপ্রিল-জুন মাস পর্যন্ত দেশের অর্থনীতি ২৩.৯% কমেছে। যা গত কয়েক দশক হয়নি। এছাড়া কয়েকদিন আগেই চীনকে শিক্ষা দেবার জন্য কেন্দ্রীয় সরকার ভারতে পাবজি সহ ১১৮ টি চীনা অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্ত ঘোষণা করে।

Related Articles