নদীয়া সংবাদনিউজরাজ্য

বিশ্ব ক্রীড়া দিবসে ভারতীয় দিব্যাঙ্গ ক্রিকেট দলের ক্রিকেটার দেবব্রত রায়কে বিশেষ সংবর্ধনা দিল শান্তিপুরের স্বেচ্ছাসেবী সংগঠন

আজ জাতীয় ক্রীড়া দিবস উপলক্ষে সংবর্ধনা দেয়া হয় শান্তিপুরের স্বেচ্ছাসেবী সংগঠন সংকল্প পরিবারের পক্ষ থেকে দেবব্রত রায়কে।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া:- প্রতিবন্ধকতা মানেই গৃহবন্দী! কখনো লাঞ্ছনা-বঞ্চনার শিকার মনে কষ্টও জেদ নিয়ে বেড়ে ওঠা। শান্তিপুরের গোবিন্দপুর এলাকায় বেড়ে ওঠা দেবব্রত রায় কিছুদিন আগে ভারতীয় প্রতিবন্ধী দলের হয়ে ইংল্যান্ডে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপ খেলায় অংশগ্রহণ করে। আজ জাতীয় ক্রীড়া দিবস উপলক্ষে সংবর্ধনা দেয়া হয় শান্তিপুরের স্বেচ্ছাসেবী সংগঠন সংকল্প পরিবারের পক্ষ থেকে দেবব্রত রায়কে।

সংবর্ধনা পেয়ে আপ্লুত ভারতীয় প্রতিবন্ধী দলের ক্রিকেটার দেবব্রত রায়। তার মাঝেও কিছুটা আক্ষেপের সুর গলা থেকে ভেসে আসলো দেবব্রত রায়ের। ক্রিকেট খেলা মাধ্যমে অর্থ উপার্জনের একমাত্র রাস্তা, টানা লকডাউনে এখন মাঠ মুখো হতে পারছেন না দেবব্রত রায়। বাড়িতে বসেই দিন গুনছে কবে আবার স্বাভাবিক ছন্দে ফিরবে সবকিছু।

আর জাতীয় ক্রীড়া দিবসের দিনে সংকল্পের সংবর্ধনায় শপথ নিলেন দেবব্রত, খুব শিগগিরই ফিরতে হবে মাঠে। এখন দেখার,কবে স্বাভাবিক ছন্দে ফিরে গোটা দেশ ও রাজ্য। যার উপার্জনের উপরে নির্ভর করে দেবব্রতর সংসার সংসারে বাবা না থাকায় মায়ের একমাত্র ভরসা দেবব্রত দিব্যাঙ্গ ক্রিকেটে ভারতের মুখ উজ্জ্বল করলেও নিজের ভবিষ্যৎ কিভাবে উজ্জ্বল হবে সেই প্রশ্ন করেন সরকারের কাছে।

Related Articles