দেশনিউজ

একই পরিবারের তিন বোনকে বিয়ে, নজির গড়লেন কলিযুগের কৃষ্ণ

তিনি একসাথে এক নয়, দুই নয়, একেবারে তিনজন স্ত্রীকে নিয়ে সংসার করেন।

Advertisement
Advertisement

এবার দেখা মিলল কলিযুগের কৃষ্ণের। ভাবছেন যে কলিযুগের কৃষ্ণ আবার কি? এই কৃষ্ণের বাস উত্তরপ্রদেশের চিত্রকূট জেলায়। তিনি একসাথে এক নয়, দুই নয়, একেবারে তিনজন স্ত্রীকে নিয়ে সংসার করেন। আশ্চর্যের আরেক বিষয় হল এই যে এই তিন স্ত্রী আবার নিজেরা তিন বোন।

এই ব্যক্তির নাম কৃষ্ণ, তাঁর তিন স্ত্রীর নাম শোভা, রিনা এবং পিঙ্কি। গত বুধবার ছিল করবা চৌথ। আর এদিন কৃষ্ণের তিন স্ত্রী স্বামীর মঙ্গোল কামনার জন্য সারাদিন না খেয়ে উপোস করেন। এমনকি রাতের আকাশে চাঁদ দেখে তবে একই সঙ্গে ব্রত ভঙ্গ করেন। আর এই তিন স্ত্রীর সঙ্গে কৃষ্ণের এই করবা চৌথের অনুষ্ঠানের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। আর এরপরেই শুরু হয় কমেন্টের বন্যা।

যদিও নিজেদের বিয়ে বা সংসার নিয়ে প্রকাশ্যে কিছুই বলতে চাননি তারা কেউই। জানা গিয়েছে, ১২ বছর আগে একই অনুষ্ঠানে একসঙ্গে তিন বোনকে বিয়ে করেছিলেন এই ব্যক্তি। তবে হঠাৎ করে কেন এমন কাজ করেছিলেন তা এখনও পর্যন্ত কেউ জানে না। এই বিয়ের পরেই সবাই ভেবেছিলেন, এই বিয়ে টিঁকবে না। কিন্তু গত ১২ বছর সুখেই সংসার করছেন কৃষ্ণ । এমনকি তিন স্ত্রী ও সন্তানদের নিয়ে একসাথেই থাকেন তিনি। এই পরিবারে কোনোদিন অশান্তি পর্যন্ত হয়নি।

Related Articles