নিউজরাজনীতিরাজ্য

“যেদিন সত্যিই মারতে শুরু করব, ব্যান্ডেজ বাঁধার জায়গা পাবে না”, বোমা ফাটালেন দীলিপ ঘোষ

Advertisement
Advertisement

এবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তোপ দাগলেন তৃণমূলের কর্মীদের বিরুদ্ধে। তিনি তৃণমূলের ক্যাডারদের উদ্দেশ্য করে বলেন, রাজ্যে তৃণমূলের পতন শুরু হয়ে গিয়েছে। তৃণমূল কর্মীরা যদি আর মাস ছয়েকের মধ্যে না শোধরান, তবে মেরে তাদের হাত পা ভেঙে দেওয়া হবে বলেও জানান দিলীপবাবু। বাড়ি যাওয়ার বদলে তাদের হাসপাতালে যাওয়ার হুমকি দেন বিজেপির রাজ্য সভাপতি।

বিধানসভা ভোট নিয়ে দুই দলেরই প্রস্তুতি তুঙ্গে। তারই মধ্যে দুই দলের মধ্যেই চলছে আক্রমণ প্রতিআক্রমণ। মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলার জনগণ শাড়ি পরা হিটলার হিসেবে মনে রাখবে বলে ব্যঙ্গ করেন দিলীপবাবু। দিলীপবাবু আরোও জানান, বাংলার মানুষের উপর এমন অত্যাচারের রাজনীতি বেশিদিন আর চলবে না।

প্রতীচী বিতর্ক নিয়েও সরব দিলীপবাবু, তিনি বলেন, অমর্ত্য সেন যাঁদের হয়ে কথা বলছেন, বলতে থাকুন। বিজেপির প্রচারের জন্য কারো প্রয়োজন নেই। তাঁর মতো বিদগ্ধ মানুষ যদি এমন মুখ্যমন্ত্রীর কথায় প্রভাবিত হন, তবে মন্তব্য নিষ্প্রয়োজন।

২০২১ এর ভোটে মানুষ নিজের মতপ্রকাশ করবেই। আর বিজেপি ক্ষমতায় আসবেই। বাম সরকার ৩৪ বছরে যা করতে পারেনি, তৃণমূল সরকার ১০ বছরে যা করতে পারেনি, বিজেপি সরকারকে পাঁচ বছরের ক্ষমতা দিলেই তা করে দেখাবে। বিজেপি সোনার বাংলা গড়বে বলে কথা দেন দিলীপবাবু।

Related Articles