নিউজবিনোদন

Raghav-Parineeti Wedding: তাজ লেক প্যালেসে উঠেছেন রাঘব চাড্ডার পরিবার, এই হোটেলের খরচ কত জানেন?

রাঘব চাড্ডার পরিবারের সদস্যরা থাকবেন তাজ লেক প্যালেসে

Advertisement
Advertisement

রাঘব-পরিণীতির বিয়ের অনুষ্ঠানের (Raghav-Parineeti Wedding) শুরু হয়ে গিয়েছে। আজ প্রাক বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে। অর্থাৎ আজ সন্ধ্যায় বসবে নাচ গানের আসর, মেহেন্দি অনুষ্ঠান। উদয়পুর লীলা প্যালেসে রাজকীয় ভাবে তাদের বিবাহ অনুষ্ঠান আয়োজিত হয়েছে। যে উভয় পরিবারের লোকজন সেখানে পৌঁছেছে। যার মধ্যে লীলা প্যালেসে থাকবে পরিণতির পরিবারের লোকজন। এদিকে বরপক্ষ অর্থাৎ রাঘব চাড্ডার পরিবারের সদস্যরা থাকবেন তাজ লেক প্যালেসে। জানেন এই হোটেলের ভাড়া কত? চলুন জেনে নিন।

খুবই জাকজমক ভাবে আয়োজিত হয়েছে রাঘব ও পরিণতির বিবাহ অনুষ্ঠান (Raghav-Parineeti Wedding)। আজ অর্থাৎ ২৩শে সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্রাক বিবাহ অনুষ্ঠান। লীলা প্যালেসে আজ মেহেন্দি, সঙ্গীত, নাচের আয়োজন করা হয়েছে। পরিণীতি চোপড়ার পরিবারের সদস্যরা থাকবেন লীলা প্যালেসে এসে উঠেছেন আজ। বরপক্ষ রয়েছেন তাজ লেক প্যালেসে। এই প্যালেস থেকেই নৌকা থেকে লীলা প্যালেসে আসবেন রাঘব চাড্ডা।

পিচোলা লেকের মাঝে অবস্থিত তাজ লেক প্যালেস মুঘল আমলে তৈরি। এখানে যাতায়াতের একমাত্র পথ জলপথ। আর এই প্যালেসেই উঠেছেন রাঘব চাড্ডা। এখানে রয়েছে ৬৫ টি বিলাসবহুল ঘর, ১৮ টি স্যুট। এখানে প্রত্যেক ঘরের জন্য ৪০ হাজার টাকা করে ভাড়া দিতে হবে। এই হোটেলে নৌবিহার, পুল, যোগা, সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করার বিশেষ ব্যবস্থা রয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামীকাল অর্থাৎ ২৪শে সেপ্টেম্বর লীলা প্যালেসে ‘সেহরাবন্দি’-র মাধ্যমে শুরু মাধ্যমে রাঘব-পরিণতির বিবাহ অনুষ্ঠান (Raghav-Parineeti Wedding) শুরু হবে। এই বিয়ের থিম হয়েছে থ্রেডস অব ব্লেসিং। খুবই বিলাসবহুল ভাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী কাল সন্ধ্যা ৮.৩০ এ তাজ লেক প্যালেসে অনুষ্ঠিত হবে রিসেপশন।

Related Articles