নিউজবিনোদন

Subhashree Ganguly: বিমানবন্দরে নেমেই চমক পেলেন অভিনেত্রী শুভশ্রী, কে অপেক্ষা করছিল?

অভিনেত্রী শুভশ্রী বিমানবন্দরে নামতেই পেলেন সারপ্রাইজ

Advertisement
Advertisement

বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছিলেন মুম্বাই। সেখান থেকেই কলকাতায় ফেরার সময় অবাক করে সারপ্রাইজ পেলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। সকলেই জানেন, অভিনেত্রী দ্বিতীয়বার গর্ভবতী হয়েছেন। তবে এর জন্য কাজ থামিয়ে রাখেননি তিনি। কাজের কারণেই ছুটে গিয়েছিলেন মুম্বাই শহরে। সেখানে গিয়ে একটি বিজ্ঞাপনে কাজ সেরে কলকাতায় ফিরছিলেন। তিনি বিমান বন্দরে নেমে পেলেন এক দারুণ সারপ্রাইজ। চলুন বিস্তারিত জেনে নিন।

কাজের কারণে মুম্বাইয়ে পাড়ি দিয়েছিলেন শুভশ্রী (Subhashree Ganguly)। তবে ছেড়ে ইউভান বাবার সঙ্গে কলকাতাতেই ছিল। আর মা মুম্বাই থেকে কলকাতা বন্দরে আসতেই বিমান বন্দরের বাইরে ছেলে ইউভানকে দেখে খুশি হন। বিমান বন্দরের বাইরেই ছেলের সঙ্গে খেলতে দেখা যায় অভিনেত্রীকে। মাকে অনেকদিন পর দেখে ছেলেও বেশ খুশি হয়েছে। সম্প্রতি এ নিয়ে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছে।

এই ভিডিওটি দেখা যাচ্ছে, ছেলে ইউভানকে নিয়ে হেঁটে হেঁটে গাড়ির দিকে যাচ্ছেন অভিনেত্রী (Subhashree Ganguly)। সেখানে দাঁড়িয়ে থাকা পাপারাৎজিদের দিকে তাকিয়ে হাত ও নাড়ালেন। অভিনেত্রীর পরনে ছিল কালো টিশার্ট ও ওভার সাইজ শ্রাগ। বেবি বাম্প স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে। রিল ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

এদিকে মায়ের অনুপস্থিতি যাতে ইউভানকে কষ্ট না দেয়, সেদিকে বিশেষ ভাবে খেয়াল রেখেছিল রাজ। ছেলেকে নিয়ে সাইকেল চালাতেও দেখা গেছে। ছেলের সঙ্গে খেলতে দেখা গেছে। সেই ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন রাজ। প্রসঙ্গত, অভিনেত্রী দ্বিতীয়বারের মতো গর্ভবতী হয়েছেন। রাজ ও শুভশ্রী (Subhashree Ganguly) দুজনে মিলেই এ কথা ভক্তদের জানিয়েছিলেন। তাঁরা জানিয়েছিল, ইউভান দাদা হতে চলেছে।

Related Articles