বিনোদন

প্যারালাইসিস হয়ে শয্যাশায়ী সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী, চিকিৎসার খরচ চালাতে আর্থিক সাহায্যের আর্জি স্বামীর

গত বছর ফেব্রুয়ারি মাসে স্ট্রোক হওয়ার পর তাঁর শরীরের একটি দিক প্যারালাইসিস হয়ে যায়। আর তারপর থেকেই শয্যাশায়ী অভিনেত্রী।

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নিশি সিং ভাদলি গত দুবছর ধরে গুরুতর অসুস্থ রয়েছেন। গত বছর ফেব্রুয়ারি মাসে স্ট্রোক হওয়ার পর তাঁর শরীরের একটি দিক প্যারালাইসিস হয়ে যায়। আর তারপর থেকেই শয্যাশায়ী অভিনেত্রী। তিনি হাঁটতে-চলতেও পারেন না। তবে গত বছরের শেষের দিকে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছিল। কিন্তু আবার চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ফের আরেকবার স্ট্রোকে আক্রান্ত হন তিনি।

এদিকে এতদিন ধরে চিকিৎসার খরচ চালাতে গিয়ে হিমশিম খাচ্ছে পরিবার। তাঁর স্বামী অভিনেতা-লেখক সঞ্জয় সিং ভাদলি করনা আবহে দীর্ঘ লকডাউনের জন্য কাজ সেভাবে করতে পারছেন না। চিকিৎসা ও ওষুধের খরচ সামলাতে কার্যত নাজেহাল অবস্থা তাঁদের। তাই শেষপর্যন্ত বাধ্য হয়েই স্ত্রীর চিকিৎসার খরচ চালাতে আর্থিক সাহায্যের বিনীত আবেদন করেছেন অভিনেত্রীর স্বামী।

অভিনেত্রীর স্বামী সঞ্জয় জানিয়েছেন যে ২০১৯-এর ফেব্রুয়ারিতে বাড়িতেই পড়ে যান নিশি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়, ৭-৮দিন পর্যন্ত কাউকে তিনি চিনতে পারছিলেন না। এরপর তাঁকে বাড়িতে নিয়েআসা হয়। ধীরে ধীরে ভাল হচ্ছিলেন, কিন্তু এই বছর রাখির সময় আবার তাঁর স্ট্রোক হয়। শরীরের বাঁদিকে প্যারালাইসিস হয়ে গিয়েছে। একা কোনওকিছুই করতে পারেন না নিশি। তাঁদের দুই সন্তান। ছেলের বয়স ১৯ বছর, সে দিল্লিতে নিশির বাবা-মায়ের কাছে থাকেন। আর ১৬ বছরের মেয়ে তাঁদের কাছেই থাকেন।

মেয়ে ছোট হওয়াতে সঞ্জয় নিজেই কাজ বন্ধ রেখে স্ত্রীর খেয়াল রাখছেন। স্ত্রীর খেয়াল রাখতে গিয়ে তিনি কাজ করতে পারছেন না। তিনি জানিয়েছেন যে গত ২ বছরে তাঁদের সমস্ত জমানো টাকা খরচ হয়ে গিয়েছে। এমনকি বাড়ি টাও বন্দক রাখা রয়েছে। তাই নিশির চিকিৎসার জন্য তিনি আর্থিক সাহায্যের আবেদন করেছেন। উল্লেখ্য, নিশি ‘হিটলার দিদি’, ‘কুবুল হ্যায়’, ‘ইশকবাজ’, ‘তেনালি রামা’-র মতো সুপারহিট সিরিয়ালে অভিনয় করেছিলেন।

Tags

Related Articles

Close