টেক নিউজনিউজ

মাত্র ২ হাজার টাকায় নতুন স্কুটির মালিক, আকর্ষণীয় অফার দিচ্ছে এই সংস্থা

আনলক ওয়ান পর্ব শুরু হতেই অফিসগুলোতে যাতায়াত বেড়েছে। নিয়ম মেনে রাস্তায় ট্যাক্সী অটো সরকারি ও বেসরকারি বাস নেমেছে কিন্তু গণপরিবহন সচল থাকলেও ভীড়ে সংক্রমণের আশঙ্কা থাকায় সাধারন মানুষ নিজের বাইক স্কুটির ওপর বেশি ভরসা করছেন। সেই মতো বাইক স্কুটির শোরুমগুলিতে ভিড় বাড়ছে।

যাদের বর্তমানে বাইক নেই তারাও সাধ্যের মধ্যে ভালো বাইক বা স্কুটি কিনতে চাইছেন। আর সাধারন মানুষের চাহিদার কথা মাথায় রেখেই সাধ্যের মধ্যের দামে নতুন দুর্দান্ত ফিচারের বাইক বাজারে এনেছে সংস্থা Okinawa.

okinawa নামক এই জনপ্রিয় ইলেকট্রিক স্কুটার কোম্পানি সম্প্রতি ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে। এই স্কুটার মডেল নাম্বার R30। ব্যাটারি চালিত এই গাড়িতে ১.২৫ কিলোওয়াট লিথিয়াম ব্যাটারি থাকছে। কোম্পানির দাবী এতে একবার চার্জ দিলেই ৬০ কিলোমিটার পর্যন্ত চলবে। ফুল চার্জ দিতে সময় লাগবে ৪-৫ ঘন্টা। এর মাইলেজও অন্যান্য বাইকের তুলনায় বেশী। এছাড়াও এটি তে সর্বোচ্চ গতি হতে পারে ২৫ কিলোমিটার পর্যন্ত। তিন বছরের ওয়ারেন্টি সহ মাত্র দুই হাজার টাকা দিয়ে খুব সহজ পদ্ধতিতে বুকিং করা যাবে।

পাচটি কালারের ভ্যারাইটি সহ যেমন সুন্দর ফিনিশ তেমনি স্টাইলিশ এই গাড়ি, পাশাপাশি এটিতে রয়েছে শক আবজর্ভার এতে ভাঙাচোরা রাস্তা তেও সাবলীল ভাবে চলতে সক্ষম থাকবে গাড়িটি। এতকিছু বৈশিষ্ট্যসহ ভারতীয় বাজারে গাড়িটির দাম থাকছে ৫৮,৯৯২ টাকা। এই সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকেও বাইকটি বুকিং করা যাবে।
মনে করা হচ্ছে সাধারণ মানুষের প্রতিক্রিয়া বেশ ভাল হবে এই স্কুটার ঘিরে।

Tags

Related Articles

Close