নিউজবিনোদন
Trending

ছেলে নয়, মেয়েরাই ড্রাগস নেই? অভিনেত্রী মিমির মন্তব্যে সমালোচনার ঝড়

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকেই শিরোনামে তার বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্ত মৃত্যুর ৮১ দিন পর নিয়মিত মাদক নেওয়ার অপরাধে এনসিবি গ্রেফতার করে সুশান্তের বান্ধবী রিয়াকে। বর্তমানের জেলেই রয়েছে অভিনেত্রী। রিয়া গ্রেফতারির পরই পুরুষতন্ত্র নিয়ে উঠেছিল প্রশ্ন। বলিউডের অনেকেই বিয়ার সমর্থনে কথা বলেছিলেন। এইসবের মাঝেই এবার পুরুষতন্ত্রকে নিশানা তারকা সাংসদ মিমি চক্রবর্তী র।

রিয়ার গ্রেফতারের পরই মূলত রিয়ার কষ্টে বুক ফাটে বলিউডের অনেকের। রিয়া গ্রেফতারির দিন যখন এনসিবির দফতরে পৌঁছান তখন তার পরণে ছিল কালো টি-শার্ট ৷ আর সেই টি-শার্টের শব্দগুলোই দৃষ্টি আকর্ষণ করে অনেকের। সেই টি-শার্টে লেখা ছিল ‘গোলাপের রং লাল, ভায়োলেট নীল, এসো পুরুষতন্ত্রকে ধ্বংস করি, তুমি আর আমি ‘। যা সোশ্যাল-মিডিয়ায় চরম ভাইরাল। পুরুষতন্দ্রকে কটাক্ষ করে লেখা কোটেশন মুহূর্তে ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। প্রশ্ন উঠেছিল, রিয়া মেয়ে বলেই কি এই ধরনের আচরণ।

আরোও একবার সেই বিষয় খুঁচালেন মিমি চক্রবর্তী। বলিউডকে কটাক্ষ করলেন সাংসদ। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন মিমি। সেখানে সাংসদ লেখেন, ‘বলিউড তারকাদের মধ্যে একাধিক অভিনেতা রয়েছেন যাঁরা মাদক নিয়ে থাকেন প্রকাশ্যে এসেছে বিভিন্ন সময়ে তাদের নাম। তবে কেন ধরে ধরে অভিনেত্রীদের কোপ? বলিউডের অভিনেত্রীরা ড্রাগ হ্যাশ-ই মত্ত থাকেন। আর পুরুষেরা বাড়িতে বাসন মেজে রান্না করে দিনের শেষে হাতজোড় করে চোখে জল নিয়ে প্রার্থনা করেন’। ব্যঙ্গর সুরেই পুরুষতন্ত্রকে খোঁচা দিয়ে স্পষ্ট কথা বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর এনসিবির একটানা জেরার মুখে পড়ে রিয়া স্বীকার করেন সে ড্রাগ নিতেন। এমনকি মাদক সেবন করতেন নিয়মিত। আর তারপরই গ্রেফতার করা হয় রিয়াকে। কিন্তু রিয়া গ্রেফতারের পরই সবাই মজে #justiceforRhea তে ।সোনম কাপুর থেকে দিয়া মির্জা ,নেহা ধুপিয়া থেকে বিদ্যা বালান, অভয় দেওল সহ বলিউডের আরও অনেক সেলেবরা সমর্থন করছেন রিয়াকেই।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles