নিউজরাজনীতিরাজ্য

“ক্ষমতা থাকলে সায়নীর গায়ে হাত দিয়ে দেখান”, কড়া হুঁশিয়ারি মমতার

Advertisement
Advertisement

গত লোকসভা নির্বাচনে বিজেপি খুব খারাপ করেছিল পুরুলিয়া জেলায়। আশানুরূপ ফল হয়নি ২০১৮ সালের পঞ্চায়েত ভোটেও। এই অবস্থায় পদ্মফুল শিকড় শক্ত করেছে পুরুলিয়ার শুখা মাটিতে। সেই কারণেই পুরুলিয়া থেকে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে তীব্র আক্রমণ করলেন পুরনো জমি ফিরে পেতে।

এদিন মুখ্যমন্ত্রী নাম না করে বিজেপির তথাগত রায়কে হুঁশিয়ারি দিলেন অভিনেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে আইনি পদক্ষেপ জন্য। ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাতের অভিযোগ করেছেন অভিনেত্রী সায়নী ঘোষের বিরুদ্ধে।

সমস্যার সূত্রপাত অভিনেত্রীর ট্যুইটার হ্যান্ডেলে একটি গ্রাফিক্স শেয়ার করা নিয়ে। শিবলঙ্গের ছবি শেয়ার করায় সায়নীর বিরুদ্ধে হিন্দু ধর্মে আঘাতের অভিযোগ তুলে তথাগত রায় অভিযোগ দায়ের করেছেন। অভিনেত্রীকে হুমকিও দেওয়া হচ্ছে বিজেপির তরফ থেকে বলে অভিযোগ। তা নিয়ে মুখ্যমন্ত্রী সরব হন বিজেপির বিরুদ্ধে।

মুখ্যমন্ত্রী পুরুলিয়ার সভা থেকে বলেন, “একটি মেয়ে যে সিনেমা করে, তাঁকেও হুমকি দিচ্ছে বিজেপি। একটা নাতনীর বয়সী মেয়েকে হুমকি দেওয়া হচ্ছে। ক্ষমতা থাকলে সায়নীর গায়ে হাত দিয়ে দেখাক। টলিউডে হাত দিয়ে দেখাক। বেশি হুমকি দিলে মুখে প্লাস্টিক আটকে দেব।” পুরুলিয়ার সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তীব্র আক্রমণ করেন বিজেপিকে।

Related Articles