নিউজবিনোদন

Anushka pregnancy update: স্পষ্ট বোঝা গেল অনুষ্কার স্ফীতোদর! কবে খুশির খবর দিচ্ছেন বিরুস্কা?

দ্বিতীয় বারের মতো গর্ভবতী অনুষ্কা, নতুন করে জল্পনা শুরু

Advertisement
Advertisement

গত কয়েক সপ্তাহ ধরে বিরাট ও অনুষ্কা বেশ চর্চার মধ্যে রয়েছে। শোনা যাচ্ছে, দ্বিতীয় বারের মতো মা হতে চলেছেন অনুষ্কা (Anushka pregnancy update)। অভিনেত্রী নাকি গর্ভবতী। কিছুদিন আগেই ম্যাটারনিটি ক্লিনিক থেকে বেরিয়ে আসার সময় অনুষ্কাকে ক্যামেরাবন্দি করে। তবে সেই ছবি অভিনেত্রী প্রকাশ করতে বারণ করেছিল পাপারাজিতদের। সত্যি কি অনুষ্কা গর্ভবতী? আরো একবার জলঘোলা করলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও।

গত শনিবার নরেন্দ্র মোদি স্টাডিয়াম ভরে উঠেছিল দর্শকদের ভিড়ে। কারণ এদিন ছিল ভারত বনাম পাকিস্তানের ম্যাচ। তবে শুধু ম্যাচের দিকেই নজর ছিল না দর্শকদের। দর্শকদের অনেকেই ওইদিন স্টেডিয়ামে অভিনেত্রী অনুষ্কার (Anushka pregnancy update) উপর নজর রেখেছেন। আসলে অভিনেত্রী সত্যিই প্রেগনেন্ট কিনা তা অনেকের মনেই প্রশ্ন চিহ্ন। তবে অনুষ্কা সেভাবে প্রকাশ্যে না আসায় কিছু জানা যায়নি।

শনিবারে বিশ্বকাপের দিন স্টেডিয়ামে উপস্থিত হয়েছিল অনুষ্কা (Anushka pregnancy update)। যদিও সাদা ঢলঢলে পোশাক পরে থাকার কারণে অনুষ্কা গর্ভবতী কিনা তা বুঝতে পারেনি দর্শক। এদিন তিনি রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহের সঙ্গে বসে ছিলেন অভিনেত্রী। এদিন গায়ক অরিজিৎ অভিনেত্রীর সঙ্গে ফটো তোলার আবদার করলে, অভিনেত্রী হাসি মুখে অরিজিতের সঙ্গে ক্যামেরায় পোজ দিতে দেখা যায়।

স্টেডিয়ামে কিছু নজরে না আসলেও, অপেক্ষায় ছিলেন দর্শক। বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তানের ম্যাচ শেষে হলে বিরাটের হাত ধরে হোটেলে যায় অনুষ্কা (Anushka pregnancy update)। বিরাট অনুষ্কাকে এক মুহূর্তের জন্যও হাত ছাড়া করেনি। ম্যাচ শেষে থেকে হোটেলে পৌঁছানো পর্যন্ত সময় পর্যন্ত অনুষ্কার হাত ধরে ছিলেন বিরাট। আর তখনই অনুষ্কার স্ফীতোদর নজরে আসে ভক্তদের। এরপরই অনুষ্কার গর্ভবতী হওয়ার বিষয়টা নিয়ে অনুরাগীদেএ মনে আর জল্পনা তৈরি করে।

Related Articles