×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

গুরুত্বর অবস্থায় ICU-তে ভর্তি রেমো ডি’সুজা, হাসপাতালেই কান্নায় ভেঙে পড়লেন স্ত্রী

বলিউজের বিখ্যাত পরিচালক তথা কোরিওগ্রাফার রেমো ডিসুজা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। শুক্রবার তিনি হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

হাসপাতালের করিডোরে তাঁর স্ত্রী লিজেল ডিসুজা চিন্তিত মুখে পায়চারি করতে দেখা গেলো। তাঁর সাথে ছিলেন বিখ্যাত ডান্সার সলমন ইউসুফ খান। লিজেলের সাথে কথা বলতেই তিনি কান্নায় ভেঙে পড়েন। শুক্রবার হঠাৎই হৃদরোগে আক্রান্ত রেমোকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

লিজেল জানান, রেমোর হৃদযন্ত্রে ব্লকেজ থাকার কারণে এই মূহুর্তে তিনি আইসিইউতে রয়েছেন। তাঁর এনজিওগ্রাম করা হবে। পরবর্তী ২৪ ঘন্টা তিনি কড়া পর্যবেক্ষণে থাকবেন। সময়টুকু খুবই গুরুত্বপূর্ণ তাঁর জন্য। লিজেল প্রার্থনা করতে বলেন তাঁর স্বামীর সুস্থতার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বহু বিখ্যাত গানের কোরিওগ্রাফি করেছেন বিটাউনের ডান্স এম্পেরার রেমো। এমনকি ‘আ ফ্লাইং জাঠ’, ‘এবিসিডি’, ‘এবিসিডি ২’ এর মতো সিনেমা পরিচালনাও করেছেন তিনি। সম্প্রতি তিনি প্রয়াত নৃত্যশিল্পী সরোজ খানের বায়োপিক বানানোর চিন্তাভাবনা করছিলেন। তার মাঝেই এই বিপত্তি।