খেলানিউজ

Big Breaking, ভারতীয় কিংবদন্তী কপিল দেবের হার্ট অ্যাটাক

Advertisement
Advertisement

পুজোর শুভক্ষণে সপ্তমীর দিন গুরুতর অসুস্থ হয়ে পড়লেন বিশ্বকাপজয়ী প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিলদেব। ভর্তি করা হয়েছে হাসপাতালে।

জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত হন কপিলদেব। হঠাৎ শুক্রবার দুপুরে অসুস্থ হয়ে পড়লে দিল্লির একটি হাসপাতালে ভরতি করা হয় কপিলদেবকে। এদিন সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে টুইট করে লেখা হয়, ‘কিংবদন্তি কপিলদেব হৃদরোগে আক্রান্ত হয়েছেন। দিল্লির একটি হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি চলছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করি’।

সূত্রের খবর, বেশ অনেকদিন ধরে ডায়াবেটিসে ভুগছিলেন কপিল দেব। এরই মাঝে শুক্রবার হঠাৎই হদরোগে আক্রান্ত হন বিশ্বকাপজয়ী অধিনায়ক। মুহূর্তে ভর্তি করা হয় হাসপাতালে। সেখানে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি চলছে বলে খবর। তার শারীরিক অবস্থার উপর নজর রেখেছে চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে খবর বর্তমানে ভালো রয়েছেন চিকিৎসায় সাড়া দিচ্ছেন কপিল দেব।

কপিল দেবের অসুস্থতার খবরের চরম উদ্বিগ্ন ক্রিকেট প্রেমীরা। ১৯৮৩ সাকে শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে লর্ডসের ব্যালকনিতে কপিল দেবের প্রুডেনসিয়াল ট্রফি হাতে সেই দৃশ্য আজও দেশের আপামর ক্রিকেট অনুরাগীদের হৃদয়ে ঝড় তোলে। ব্যাট হাতে ৩০৩ রানের পাশাপাশি বল হাতে ১২টি উইকেট নিয়ে ১৯৮৩ বিশ্বকাপে দেশকে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছিলেন কপিল দেব। একইসঙ্গে টুর্নামেন্টে সাতটি ক্যাচও নিয়েছিলেন ‘হরিয়ানা হ্যারিকেন’। লকডাউনের মাঝে দেশের প্রথম বিশ্বজয়ী অধিনায়ক নয়া লুকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন। যদিও বর্তমানে কপিল দেবের দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles