নিউজবিনোদন

Nandini Di-Misty Di: মিষ্টি দিদির সঙ্গে নন্দিনী দিদির তুমুল দ্বন্দ্ব! মুখ খুললেন দুজনেই

হোটেল ছেড়ে এবার সিনেমায় নেমেছেন নন্দিনী দিদি

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার হাত ধরে নানা সময় নানা জনকে ভাইরাল হতে দেখা গিয়েছে। বিশেষ করে ফুড ব্লগারের হাত ধরে সামনে এসেছে নানা ছোট বড় ব্যাবসা। আর এর মধ্যে বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে দুই ভাতের হোটেল। একটি ডালহৌসি পাড়ার ভাতের হোটেল, যা নন্দিনী দিদির (Nandini Di-Misty Di) ভাতের হোটেল। অন্যটি বনগাঁর চাঁদপাড়া মিষ্টি দিদির ভাতের হোটেল।

বেশ কিছুমাস আগে নন্দিনী দিদি (Nandini Di-Misty Di) সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। বহু মানুষ তাঁর ভাতের দোকানে ছুটে যাই ভাত খেতে। কেউ বা দিদির সঙ্গে ভিডিও বানাতে। এদিকে বেশ কিছুদিন ধরে নন্দিনী দিদিকে টেক্কা দিয়ে চলেছেন চাঁদপাড়ার মিষ্টি দিদি। কারণ তিনি নন্দিনী দিদির হোটেলের থেকে খুব কম দামে গ্রাহকদের খাবার দেন। এই খবর প্রকাশ্যে আসতেই দুজনের মধ্যে ঝামেলা শুরু হয়েছে।

চাঁদপাড়ার মিষ্টি দিদির (Nandini Di-Misty Di) দোকানে ভাতের সঙ্গে হাফ প্লেট চিকেন মেলে মাত্র ৭৫ টাকায়। ভাত ও কাতলা মাছ পাওয়া যায় ৮০ টাকায়। ডিম ভাত পাওয়া যায় ৪৫ টাকায় আর সবজি ভাত মেলে মাত্র ৩৫ টাকায়। আর মটন ভাত মেলে মাত্র ৮০ টাকায়। এত কম দাম কীভাবে? নন্দিনী দিদি জানায়, মিষ্টি দিদি নাকি পচা মাছ মাংস ফিয়ে রান্না করে তাই এত কম দাম।

এদিকে নন্দিনীর (Nandini Di-Misty Di) এই বক্তব্যের পর নন্দিনীকে কটাক্ষ করতে ছাড়েনি মিষ্টি দিদি। তিনি বলেছেন, নন্দিনীর মতো ছেলের গায়ে হাত দেন না তিনি। মিষ্টি দিদি জানিয়েছেন, ভাইরাল হয়ে তাঁকে বেশ সমস্যায় পড়তে হয়েছে। আগে যেখানে ৫০০ মাংস রান্না করতে হতো। এখন তাঁকে ২ কেজি রান্না করতে হয়। এছাড়া তার হোটেলের কাজ আগে যেখানে ১ টা বেজে যেত, এখন সেখানে ৩টে বেজে যায়। প্রসঙ্গত, নন্দিনী দিদি এখন আর শুধু হোটেলের মালিক নয়, তিনি সিনেমার হিরোইনও বটে। তিনি ‘তিন সত্যি’ নামক একটি সিরিজে কাজ করছেন।

Related Articles