নিউজবিনোদন

Akhil Mishra: প্রয়াত অভিনেতা অখিল মিশ্র, ‘থ্রি ইডিয়টস’-এর লাইব্রেরিয়ান ‘দুবেজি’

না ফেরার দেশে পাড়ি দিলেন আমিরের সহ অভিনেতা

Advertisement
Advertisement

পৃথিবী ছাড়লেন অভিনেতা অখিল মিশ্র (Akhil Mishra)। বলিউডের একাধিক সিনেমা থেকে সিরিয়ালের উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। তবে আমির খানের ‘থ্রি ইডিয়টস’ ছবিতে লাইব্রেরিয়ান দুবেজির চরিত্রে অভিনয় করে তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করেন। এই অভিনেতাই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। রান্না ঘরে কাজ করার সময়ই বিপত্তি ঘটে। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

সূত্র মারফত জানা যাচ্ছে, গত মঙ্গলবার রান্না ঘরে ঢুকে চেয়ারে উঠে কিছু একটা করছিলেন অভিনেতা অখিল মিশ্র (Akhil Mishra)। তারপরই চেয়ার থেকে পা পিছলে পরে যান তিনি। আর এরপরই ঘটে বিপদ। জানা যাচ্ছে বেশ কিছুদিন ধরে রক্তচাপজনিত অসুস্থতায় ভুগছিলেন তিনি। আর এই কারণেই মাথা ঘুরে পরে যান। তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করা হলেও, শেষ রক্ষা করা যায়নি। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন অভিনেতার বন্ধু ও স্ত্রী।

জানা যাচ্ছে, পড়ে গিয়ে বুকে আঘাত লাগে অভিনেতার। হৃদ যন্ত্র বিকল হয়ে পড়ে। অভিনেতাকে রক্তাক্ত অবস্থায় বাড়ি থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ডাক্তাররা চেষ্টাও করেছিওএন, তবে প্রাণ বাঁচানো যায়নি। সে সময় অভিনেতার স্ত্রী ছিলেন না বাড়িতে। খবর পেয়ে ফিরে আসেন। কান্নায় ভেঙে পড়েছেন তার স্ত্রী। দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এরই মাঝে একটি খবর উঠে আসছে। জানা যাচ্ছে, রান্না ঘর থেকে নয়, বহুতল থেকে পড়ে গিয়েই মৃত্যু হয়েছে অভিনেতা অখিল মিশ্র (Akhil Mishra) -এর।

প্রসঙ্গত, ‘থ্রি ইডিয়টস’ তাঁকে ‘হাজারো খোয়াইশে অ্যায়সি’, ‘মেরে দোস্ত পিকচার আভি বাকি হ্যায়’, ‘ওয়েল ডান আব্বা’, ‘গান্ধী মাই ফাদার’ ছবিতেও কাজ করতে দেখা গিয়েছে। শাহরুখ খানের সঙ্গে ‘ডন’ ছবিতেও কাজ করেছেন তিনি। এছাড়া বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকেও কাজ করেছেন অভিনেতা অখিল মিশ্র (Akhil Mishra)। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, ‘উত্তরণ’, ‘উদান’, ‘সিআইডি’, ‘হাতিম’ ইত্যাদি।

Related Articles