নিউজরাজ্য

আগামীকাল মোদীর ব্রিগেডে খিলাড়ি অক্ষয় কুমার!

Advertisement
Advertisement

রবিবার ব্রিগেডে হতে চলেছে বিজেপির জনসভা, আর সেই জনসভা নিয়ে এই মুহূর্তে গেরুয়া শিবিরে প্রস্তুতি চরমপর্যায়ে, জানা যাচ্ছে এদিন ব্রিগেডে উপস্থিত থাকবেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। আগেই শোনা গিয়েছিল ব্রিগেডে মঞ্চে থাকছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী, আর এবার বিজেপি অন্দর মহল থেকে খবর ব্রিগেডে এদিন থাকছেন অক্ষয়ও।

শহরে বিজেপির সভা কে কেন্দ্র করে চলছে জোড় কদমে প্রস্তুতি, জানা যাচ্ছে ব্রিগেডে মোদির সভায় যোগ দিতে মুম্বাই থেকে উড়ে আসছেন এই দুই তারকা। স্বাভাবিক ক্ষেত্রেই থাকছে আটোসাটো নিরাপত্তা ব্যবস্থা। নিজেদের জনসভাকে সাফল্যমন্ডিত করতে কোন রকমের ফাঁকফোকর রাখতে নারাজ রাজ্য স্তরের গেরুয়া শিবির। তাই মরিয়া হয়ে ব্রিগেডের সভাস্থল কে সাজিয়ে তুলতে শেষ কালীন প্রস্তুতি চালাচ্ছে বিজেপি।

মঞ্চের সাজসজ্জা থেকে গোটা ব্রিগেডের প্রাঙ্গন সাজিয়ে তোলা হচ্ছে নতুন রূপে, এমনকি মাঠের চারপাশের প্রত্যেকটি গাছকে বড় সাইজের প্রতিলিপি দ্বারা সাজিয়ে তোলা হচ্ছে। কোনো রকমের অপ্রীতিকর ঘটনা যাতে না হয় তার জন্য প্রশাসনের তরফ থেকেও থাকছে বিশেষ ব্যবস্থা।

ভোটের আগে প্রত্যেকটি রাজনৈতিক দলই নিজেদের বাহু মজবুত করতে বেছে নিচ্ছে ব্রিগেডের জনসভা কে, ইতিমধ্যে কিছুদিন আগে বামফ্রন্টের পক্ষ থেকে ব্রিগেডে হয়েছে এক বিশাল জনসমাবেশ, আর এবার ডাকসাইজের দুই বোম্বে তারকাদের নিয়ে মোদীর জনসভার দিকে তাকিয়ে গোটা শহর। এখন দেখার মহাগুরু এবং খিলাড়ি সমাবেশে ব্রিগেডে বিজেপি খেলা কতটা জমাতে পারে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles