নিউজবিনোদন
Trending

সব চেষ্টা ব্যর্থ, রেহায় পেল না সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী

মাত্র ৩৪ বছর বয়সে চলে গেছেন সুশান্ত সিং রাজপুত, কিন্তু মৃত্যুর পর রয়ে গেছে নানান প্রশ্ন। হত্যা নাকি আত্মহত্যা তার মৃত্যুরহস্যের কিনারা খুজতে তৎপর হয়েছেন সিবিআইও। চলছিল জিজ্ঞাসাবাদও। সন্দেহের তীর ছিল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ওপর।

এরপর সুশান্ত মৃত্যু মামলার সাথে জড়িত আর্থিক তছরুপের মামলা তদন্তে নেমে রিয়ার মাদক যোগের বিষয়টি উঠে আসে ইডির হাতে। এই মামলার তদন্তে নামে নারকটিকস কন্ট্রোল ব্যুরো। এরপর এনসিবির হাতে গ্রেফতার হন রিয়া। আর এই একই কান্ডের সাথে জড়িত থাকায় তার ভাই সৌভিক কেও গ্রেপ্তার করা হয়েছিল।

৬ অক্টোবর শেষ হওয়ার কথা ছিল রিয়া চক্রবর্তী, তার ভাই সৌভিক চক্রবর্তী ও সুশান্ত মামলার সাথে জড়িত আরো ১৮ জনের বিচারবিভাগীয় কাস্টাডির মেয়াদ। কিন্তু সেই আশা আর পূরণ হচ্ছে না। আপাতত তাদের জেলে বন্দী থাকতে হবে। বর্তমানে বাইকুল্লা জেলে বন্দী আছেন রিয়া। অভিযুক্তের বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ বৃদ্ধি করে ২০ অক্টোবর পর্যন্ত করে দেওয়া হল।

সম্প্রতি বিশেষ এনডিপিএস আদালত হেফাজতের মেয়াদ বাড়িয়ে দিলেন। অপরদিকে এই মুহূর্তে তালোজা জেলে বন্দী আছেন সৌভিক চক্রবর্তী স্যামুয়েল মিরান্ডা ও পরিচারক দীপেশ সাওয়ান্ত। সকলেরই বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়িয়ে দেওয়া হল। তদন্ত এখনো চলবে।

Tags

Related Articles

Close