বিনোদন

শাহরুখ-সালমানের দুর্দান্ত কামব্যাক, একসঙ্গে জুটি বাঁধছে বলিউডের দুই খান

বহু বছর ধরেই একভাবে রাজ করে চলেছে বি-টাউনের দুই খান। দুই খানেরই ফ্যান ফলোয়ার্স-র সংখ্যা অগণিত। নিশ্চয়ই বুঝতে অসুবিধা হচ্ছে না দুইখান বলতে এখানে কাদের কথা বলা হচ্ছে? বলিউডের দুইখান আর কেইবা হতে পারে অবশ্যই তারা বলিউড ভাইজান সলমন খান ও বলিউড বাদশা শাহরুখ খান। তবে, এবার দুইখান দর্শকদের জন্য নিয়ে আসলেন এক বিশেষ সুখবর।

সলমন শাহরুখ পর্দায় আসা মানেই দর্শকের মুখে চওড়া হাঁসি। শেষ ২০১৮ সালে ‘জিরো’ সিনেমায় শাহরুখের সঙ্গে ক্যামিও চরিত্রে একই ফ্রেমে দেখা গিয়েছিল সাল্লুকে। একটি নাচের দৃশ্যে সিনেমার গ্র্যান্ড এন্ট্রান্স হিসেবে একই সঙ্গে দেখা যায় শাহরুখ-সলমনকে। এবার সময় ফের তাদের একই ফ্রেমে দেখার। অবাক হচ্ছেন ভাবছেন মজা? না না একদমই নয়, বড়পর্দায় একই ফ্রেমে আবারও জুটি বাঁধতে চলেছেন শাহরুখ-সলমন।

শাহরুখের কুছ কুছ হোতা হ্যায় সিনেমায় দেখা গিয়েছিল বলিউড ভাইজানকে। অন্যদিকে আবার সলমনের হর দিল জো প্যায়ার কারেগা ও টিউবলাইট সিনেমাতে দেখা গিয়েছিল বলিউড বাদশাকে। তবে, এবার খোলসা করে না বললেও কানাঘুষো শোনা যাচ্ছে আসন্ন ছবি ‘পাঠান’ সিনেমায় ফের দেখা যাবে সলমন খান শাহরুখ খানকে। সিনেমায় ভিলেনের চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে। নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোণকে। শোনা যাচ্ছে ক্যামিও রোলে দেখা যাবে সলমনকে। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, নভেম্বরের শেষের দিকেই। আসন্ন এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ শেষ হয়ে যেতে পারে। আর তারপর আগামী বছর থেকেই শুরু শ্যুটিংয়ের কাজ।

এক সংবাদ মাধ্যম সূত্রে খবর, খুব শীঘ্রই ‘পাঠান’ সিনেমায় ক্যামিও চরিত্রের জন্য শ্যুটিংয়ের কাজে যোগ দেবেন সাল্লু। এখানে সলমন খানকে একটি অন্য রকম চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এরপর শুটিংয়ে যোগ দেবেন কিং খানও। বলে রাখি, অ্যাকশনার অ্যাটলি ও পরিচালক রাজকুমার হিরানির পরবর্তী সিনেমা নিয়েই এখন ব্যস্ত বলিউড কিং খান।

Tags

Related Articles

Close