বিনোদন
Trending

‘মা’ হলেন পূজা বানার্জি, প্রথম সন্তানকে জন্ম দিয়ে গর্বিত বাঙালি অভিনেত্রী

অপেক্ষার অবসান, মা দুর্গা ঘরে আসার আগেই মা হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুই থেকে তিন হলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ও তাঁর স্বামী কুণাল ভার্মা। শুক্রবার সকালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী পূজা।

করোনা আবহে লকডাউনের মাঝেই কাউকে কিছু না জানিয়ে চুপিসারে বিয়ে সেরে ফেলেছিলেন অভিনেত্রী। কিছুদিন আগেই জাঁকজমকের সঙ্গে অভিনেত্রীর প্রথম সাধভক্ষণও হয়। এতদিন ধরে তার সন্তান কবে ভূমিষ্ঠ হবে সেই শুভক্ষণের প্রহর গুনছিলেন অভিনেত্রী। তবে সব অপেক্ষার অবসান ঘটিয়ে মা হলেন পূজা। শুক্রবার মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নায়িকা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে পূজার স্বামী অভিনেতা কুণাল বর্মা জানান, ‘পূজা ও আমি দুজনেই গর্বিত এবং অত্যন্ত আনন্দিত যে আমরা শুক্রবার একটি সুন্দর পুত্র সন্তানের বাবা-মা হয়েছি। পূজা যখন সন্তানের জন্ম দেয়, তখন আমি অপারেশন থিয়েটারেই ছিলাম, সুন্দর মুহূর্তের সাক্ষী থেকেছি। ঈশ্বরের আশীর্বাদে পূজা ও শিশু সন্তান দুজনেই সুস্থ আছে’।

‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই রিয়েল লাইফ প্রেমের শুরু অভিনেত্রী পূজা ও কুণাল বর্মার। প্রায়, নবছরের বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন এই সেলেব জুটি। ২০১৭ সালে ১৬ অগাস্ট বাগদান সারেন পূজা-কুণাল। ২০২০ তে বিয়ে করার কথা থাকলেও করোনা কাঁটায় তা পিছিয়ে যায়। এরপর এপ্রিলে লকডাউনের মাঝে চুপচাপ বিয়ের কাজটা সেরেই নেন। আর তারপরেই অভিনেত্রীর মা হওয়ার খবর দেন তারা। অপেক্ষার অবসান ঘটিয়ে নতুন মা বাবা হলেন সেলেব দম্পতি।

Tags

Related Articles

Close