বিনোদন

মাদককাণ্ডে গ্রেফতার জনপ্রিয় কৌতুকশিল্পী ভারতী সিং

বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকেই খুলে গিয়েছে বলিউডের এক বন্ধ থাকা পর্দা। সুশান্তের মৃত্যু রহস্য খুঁজে বের করতে গিয়ে বলিউডের একাধিক অজানা দিক বেরিয়ে এসেছে তদন্তকারীদের হাতে। সুশান্ত মৃত্যু কাণ্ডে কিছুদিন আগেই মাদক যোগে গ্রেফতার করা হয়েছিল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী সহ বেশ কয়েকজনকে। যদিও বর্তমানে জামিনে ছাড়া পেয়ে গিয়েছে রিয়া চক্রবর্তী। কিন্তু এবার মাদক যোগে নাম জড়ালো বলিউডের আরও এক তারকার। মাদককাণ্ডে কৌতুকশিল্পী ভারতী সিংকে এবার গ্রেফতার করল NCB।

কৌতুকশিল্পী ভারতী সিংকে সকলেই চেনে। যে কোনও অনুষ্ঠানে গিয়ে দর্শকদের মাতিয়ে রাখতে সিদ্ধহস্ত ভারতী। কিন্তু শনিবার সকালেই সেই সমস্ত ছবি বদলে যায়। ভারতীকে আন্ধেরির আবাসন থেকে একটি লাল মার্সিডিজে আর তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে সাদা অ্যাম্বাসেডরে তুলতে দেখা যায়।

সেই সময় ভারতী কোথায় যাচ্ছে সেই প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের জানান জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। যদিও এই প্রসঙ্গে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেরে ANI-কে জানান,’মাদকদ্রব্য রাখার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ভারতী সিং এবং তার স্বামীকে আটক করা হয়েছে’। সূত্রের খবর, শনিবার সকালে ভারতীর বাড়িতে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ মাদক উদ্ধার করে NCB-র আধিকারিকরা আর তারপরই তাদেরকে আটক করা হয়। এর আগেও এক মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদ করার সময় ভারতী সিং ও তাঁর স্বামীর নাম প্রকাশ পায়।

গত ১৪ ই জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। কিভাবে মৃত্যু হলো সুশান্তের তা নিয়ে কাটেনি এখনও জট। এরই মাঝে সুশান্ত মৃত্যুতে জল গড়িয়েছে বহুদূর। কিছুদিন আগেই সুশান্ত মৃত্যুতে মাদক যোগে গ্রেফতার হয় রিয়া চক্রবর্তী ও তার ভাইকে। যদিও বর্তমানে জামিনে ছাড়া পেয়েছেন অভিনেত্রী। তবে, সুশান্ত মৃত্যু কাণ্ডে মাদক যোগে রিয়া গ্রেফতার হওয়ার পর থেকেই বলিউডের তাবড় তাবড় সেলেবদের নাম জড়ায় মাদক যোগে। সম্প্রতি, মাদককাণ্ডে অভিনেতা অর্জুন রামপাল ও প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার বাড়িতে তল্লাশি চালানো হয়েছিল। এরপর অর্জুন রামপালকে টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পাশাপাশি ২ দিন ধরে জিজ্ঞাসাবাদ করা হয় অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসকে বলেই খবর।

Tags

Related Articles

Close