বিনোদন

সুশান্তের ফ্ল্যাটে চিরুনি তল্লাশি, পুলিশের হাতে এলো অভিনেতার গোপন ৫ ডায়রি

Advertisement
Advertisement

​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নয়া মোড়। মুম্বাই পুলিশ হাতে পেলো একটি গুরুত্বপূর্ণ জিনিস। জানা গিয়েছে, সুশান্ত সিং রাজপুতের ব্যান্দ্রার ফ্ল্যাট থেকে ৫ টি ডায়রি উদ্ধার করেছে মুম্বাই পুলিশ। ওই ডায়রিগুলি থেকে অনেক গোপন তথ্য পাওয়া যাবে বলে মনে করছে মুম্বাই পুলিশ।

প্রসঙ্গত, বলিউডের তরুণ প্রজন্মের অভিনেতাদের মধ্যে সুশান্ত সিং রাজপুত ছিলেন অন্যতম। একের পর এক হিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন তিনি। বর্তমানে তিনি তার কেরিয়ারের টপফর্মে ছিলেন। সূত্র থেকে জানা গিয়েছে, তিনি কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। তার মৃত্যুর কয়েকদিন আগেই তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান বহুতল থেকে ঝাঁপ মেরে আত্মহত্যা করেন। গত ১৪ ই জুন বান্দ্রায় নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হোন সুশান্ত। আর এই আত্মহত্যা নিয়ে বেশকিছু প্রশ্ন ভাবাচ্ছে মুম্বাই পুলিশকে।

পুলিশ সূত্রের খবর, সুশান্তের মৃত্যুর আগে গত ১০ দিন, সুশান্ত যাদের সঙ্গে যোগাযোগ রেখেছিলেন, তাদেরকে নোটিস পাঠানো হবে তদন্তের স্বার্থেই। জানা গিয়েছে, সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’ যেটি এখনো মুক্তি পায়নি, তার পরিচালক মুকেশ ছাবরাকে জিজ্ঞাসাবাদ করা হবে। সেই সঙ্গে জিজ্ঞাসাবাদ করা হবে সুশান্তের বন্ধু, বাড়ির পরিচারক, পরিবারের সদস্য ও সুশান্তের ডাক্তারকে।

ইতিমধ্যেই মুম্বাই পুলিশ বলিউড ইন্ডাস্ট্রির ৫ প্রযোজনা সংস্থাকে নোটিস পাঠিয়ে দিয়েছে। এছাড়াও বলিউডের কয়েকজন নামজাদা প্রযোজক এং পরিচালককে জিজ্ঞাসাবাদ করা হবে। কিন্তু প্রশ্ন একটা থেকেই যায়! সুশান্ত আত্মহত্যা করলেন কেন? অনেকেই মনে করছেন, সুশান্ত আত্মহত্যা করেনি, তাকে পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles