বিনোদন

খোলা আকাশের নিচে তুমুল নাচ, নেট দুনিয়ায় ঝড় তুলল নোরা ফাতেহি, দেখুন ভাইরাল ভিডিও

বেলিডান্সের জন্য দারুণ জনপ্রিয় নোরা। নোরা ফতেহির তুমুল নাচে এমনিতেই মাতোয়ারা নেটদুনিয়া। তাঁর শরীরি হিল্লোলে দেশের সীমান্ত পেরিয়ে অনেক দূরও অবধি বিস্তৃত৷ তাঁর একটি ডান্স ভিডিও এই মুহূর্তে ভাইরাল। আর সেই ভিডিওতে নোরা ঝড় তুললেন সমুদ্র সৈকতে।

নোরা ফতেহি ইন্ড্রাস্ট্রিতে প্রবেশ করেছেন বেশিদিন হয়নি। এর মধ্যেই প্রচুর জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন সে। নাচে তাঁর অসাধারণ দক্ষতা যে আছে তা বলাই বাহুল্য। অভিনেত্রীর নাচে মুগ্ধ অনুরাগীরা। আর এবার নোরাকে সমুদ্র সৈকতে নাচতে দেখা গেল। নিজের সোশ্যাল হ্যান্ডেলে অভিনেত্রী শেয়ার করেছেন সেই ভিডিও।

সমুদ্রসৈকতে নোরাকে দেখে জানো প্রজাপতি লাগছে। যদিও নোরার সঙ্গে আরো একজন রয়েছে, তবে সে কে সে বিষয়ে কিছু জানা যায়নি। যদিও অভিনেত্রীর নাচের ভিডিও পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল।

মালাইকা অরোরা করোনা আক্রান্ত হওয়ার পর সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ে লক্ষ্য করা যায় নোরাকে। যদিও বর্তমানে মালাইকা সুস্থ হয়ে ফেরার পর ওই রিয়্যালিটি শো থেকে বিদায় নেয় নোরা। ওই রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে ছিলেন গীতা কাপুর এবং টেরেন্স লুইস। যদিও যে কদিন নোরা শোয়ে ছিলেন ততদিনই মাতিয়ে রেখেছিলেন অভিনেত্রী।

Tags

Related Articles

Close