বিনোদন

পুরুষের যৌনাঙ্গের মত কেক কেটে জন্মদিন পালন করলেন এই অভিনেত্রী, ভাইরাল ভিডিও, উত্তাল সোশ্যাল মিডিয়া

যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা। বহু ধারাবাহিকেই অভিনয় করেছেন তিনি। এরই মাঝে অভিনেত্রী পা দিলেন ৩০- এ। কিন্তু জন্মদিনের দিন ভয়ঙ্কর ট্রোলের শিকার হলেন অভিনেত্রী নিয়া। জন্মদিনের দিন তো পাওয়ার কথা শুভেচ্ছা বার্তা হঠাৎ ট্রোলের শিকার কেন হলেন নিয়া শর্মা? নিশ্চয়ই মনে এইরকম প্রশ্নই আসছে। গত বৃহস্পতিবার জন্মদিনে সারাদিন জুড়ে ১৮টি বার্থ ডে কেক কাটেন নায়িকা। নানান রকমের বার্থডে কেক ছিল অভিনেত্রীর লিস্টে। কিন্তু তার মধ্যে একটি কেক ছিল অদ্ভুত। সে অদ্ভুত কেকটি ছিল পুরুষ যৌনাঙ্গের আকারের ।

আর সেই পুরুষ যৌনাঙ্গের আকারের কেকটি নিয়া নিজে হাতে কাটেন। শুধু তাই নয় এই কেকটি কাটার ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিও-র সঙ্গে ক্যাপশনে অভিনেত্রী লেখেন ‘সবচেয়ে ভাল ডার্টি ৩০তম জন্মদিন’। ব্যাস আর দেখে কে পুরুষ যৌনাঙ্গ আকারের কেক কেটে আবার পোস্ট ক্ষিপ্ত হয়ে যায় নেটিজেনরা।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই একের পর এক কটূক্তি আসতে থাকে। কেউ কেউ বলেন, এমন কাজ তিনি করার পর সোশ্যাল মিডিয়ায় তা প্রকাশ না করলেও হত । আবার কেউ বলেন একজন তারকা হয়ে এমন কাজ তিনি করেছেন কেন? পুরুষের যৌনাঙ্গ আকারের কেক কাটার পোস্ট হতেই জনরোষে অভিনেত্রী।

Tags

Related Articles

Close