বিনোদন

জীবনের নতুন ইনিংস শুরু করছেন মৌনি রায়, বিদেশী ব্যাংক কর্মীর সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন সুন্দরী অভিনেত্রী

ইতিমধ্যে লেগে গিয়েছে বিয়ের মরশুম। অলিগলি থেকে ভেসে আসছে সানাইয়ের সুর। অন্যদিকে বিটাউনেও বইছে প্রেমের হাওয়া। একের পর এক তারকা বসছেন বিয়ের পিঁড়িতে। এরই মাঝে এবার বলিপাড়ার দেওয়ালের কান পাতলেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি হাজারো পুরুষের মন ভেঙে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মৌনি রায়। কিন্তু কাকে বিয়ে করছেন অভিনেত্রী মৌনি, কে সেই সৌভাগ্যবান?

টেলি সিরিয়ালে অভিনয় করেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা ‘নাগিন’-এর হাত মনের মনিকোঠায় পাকাপাকি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ মৌনি। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভক্তদের ধরে রাখতে হয়, সেটাও রপ্ত করে নিয়েছেন অভিনেত্রী। তার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তরা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে উষ্ণ ছবি শেয়ার করে মাঝেমধ্যেই ভক্তদের ঘুম উড়ান অভিনেত্রী।

তবে, এরই মাঝে বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মৌনী নাকি বিয়ে করছেন। দুবাইয়ের বাসিন্দা পেশায় ব্যাঙ্কের কর্মচারী সূরজের সঙ্গেই নাকি বহুদিন ধরে ডুবে ডুবে জল খাচ্ছেন মৌনি। শুধু তাই নয় মাঝে মধ্যে সময় পেলেই দুবাইতে গিয়ে, সূরজের পরিবারের সঙ্গে দেখা করছেন মৌনি৷ তাই দুয়ে দুয়ে চার করতে বিশেষ অসুবিধা হচ্ছে না কারুর।

দীর্ঘ দিন ধরে গোপনে প্রেম পর্ব চালাচ্ছেন মৌনি রায়। সিনে জগতে পা রাখার সময় থেকেই সম্পর্ক চলছে মৌনির। খুব শীঘ্রই বিয়ের তারিখ পাকা করতে চলেছেন মৌনি রায়। শোনা যাচ্ছে, সব ঠিকঠাক চললে চলতি বছরই সাত পাকে বাধা পড়বেন এই জুটি। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি মৌনি।

Tags

Related Articles

Close